ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

রোববার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৪

রোববার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ হতে পারে। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান। খুব বুঝে না চললে অতিরিক্ত ব্যয় হতে পারে।

বৃষ: কোনও ভুল কাজের জন্য অনুতাপ হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপ করার ফলে অসুস্থ হয়ে পড়তে পারেন। অসৎ কোনও লোকের জন্য আপনার বদনাম হতে পারে।

মিথুন: আজ কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তারের যোগ রয়েছে। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে।

কর্কট: সংসারের কারণে মানসিক যন্ত্রণা ভোগ। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না।

সিংহ: আগের দিনের থেকে ব্যয় বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে।

কন্যা: ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

তুলা: ভাল কোনও কাজের জন্য সুনাম পেতে পারেন। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে।

বৃশ্চিক: সকলের কাছ থেকে ভালবাসা পাবেন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার জন্য শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে।

ধনু: বন্ধুদের বিরোধিতা থেকে সাবধান থাকুন। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হতে পারে।

মকর: বাড়িতে অতিথির আগমন। পেটের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে।

কুম্ভ: নিম্নতন স্তরের বিদ্যার ক্ষেত্র অনুকূল নয়। ব্যবসা বা অন্য কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথাগরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে।

মীন: আজ ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই-বোনের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক উন্নতির যোগ।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত