ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

শুক্রবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৮

শুক্রবার দিনটি কেমন যাবে আপনার

জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কাজের প্রতি একটু আনুগত্য বাড়াতে হবে। কিছু অর্থ হাতে আসার সম্ভাবনা। ব্যবসায় কোনও বাঁধার জন্য উত্তেজনা। পিতার সঙ্গে বিশেষ আলোচনা।

বৃষ: নতুন কাজ শুরু করতে পারেন। দুপুরের পরে কাজে বিপদের ঝুঁকি দেখা দিতে পারে। মাথায় চোট লাগার আশঙ্কা। প্রেমের ব্যাপারে হতাশা।

মিথুন: সকালের দিকে কোনও শত্রুর জন্য খারাপ কিছু ঘটতে পারে। শরীরের কোনও কষ্ট নিয়ে চিন্তা। ব্যবসায় শুভ পরিবর্তন হতে পারে। কোনও প্রিয়জনের প্রতি ঘৃণা জন্মাতে পারে।

কর্কট: শরীরে কোনও কষ্ট বৃদ্ধি। শিল্পীদের জন্য ভাল সময়। দাম্পত্যজীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় নতুন কোনও কাজের যোগাযোগ।

সিংহ: কোমরের নীচের অংশে সমস্যা বাড়তে পারে। সাংবাদিকদের জন্য ভাল সময়। বাইরের বিবাদ বাড়িতে আসায় স্ত্রীর সঙ্গে বিবাদ।

কন্যা: ব্যবসায় আমূল পরিবর্তন হওয়ায় আনন্দ লাভ। শরীরের কোথাও আঘাত লাগতে পারে। সংসারে আর্থিক টানাপড়েন মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে।

তুলা: বিদেশে বাসরত কোনও বন্ধুর কাজের জন্য আনন্দ লাভ। ব্যবসা বা অন্য কাজে বাড়তি বিনিয়োগ করতে পারেন। মাথাগরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা থাকবে।

বৃশ্চিক: সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ। বিদ্যার্থীদের জন্য ভাল সময়।

ধনু: সারা দিন খুব আলস্যে কাটার সম্ভাবনা। বিদ্যার্থীদের সুফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন।

মকর: পূজাপাঠে মন যেতে পারে। কর্মরত মহিলাদের কাজে ব্যাঘাত। শত্রুরা ক্ষতি করতে সফল হবে, সাবধান থাকুন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছ।

কুম্ভ: কর্মস্থলে নিজের বুদ্ধি প্রকাশ না করাই ভাল হবে। স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পাওয়ায় মনে কষ্ট। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন।

মীন: কাজের ব্যাপারে মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর কাছে প্রশংসিত হতে পারেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত