ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

শনিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ০৫:৫০

শনিবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি লাভের যোগ। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে।

বৃষ: সংসারের কারণে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। আজ আপনাকে অবাক করে দেয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না।

মিথুন: ব্যয় বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। মামলা-মোকদ্দমার যোগ।

কর্কট: ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

সিংহ: ভাল কোনও কাজের জন্য সুনাম বৃদ্ধি। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে।

কন্যা: সকলের কাছ থেকে ভালবাসা পাবেন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে গর্ববোধ।

তুলা: বন্ধুদের বিরোধিতা থেকে সাবধান থাকুন। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ দেখা দিতে পারে।

বৃশ্চিক: বাড়িতে অতিথি আসতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন। সংসারে আর্থিক টানাপড়েন মিটে যাবে।

ধনু: নিম্নতন স্তরের বিদ্যার ফল ভাল নয়। ব্যবসায় বা অন্য কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথাগরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে।

মকর: ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই-বোনের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। দাম্পত্য সম্পর্কে উন্নতির যোগ।

কুম্ভ: আজ কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চশিক্ষার ব্যাপারে ভাল যোগ। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ হতে পারে।

মীন: কোনও ভুল কাজের জন্য অনুতাপ হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপ করার ফলে অসুস্থতা হয়ে পড়তে পারেন। অসৎ কোনও লোকের জন্য আপনার বদনাম হতে পারে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত