ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২২, ০৮:৪৭

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আপনার দয়ালু স্বভাব আজকে অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। প্রচুর ব্যয় মানসিকভাবে আপনাকে চাপে ফেলতে পারে। আপনার তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। কোনও তৃতীয় ব্যক্তির কথা শুনে আপনার প্রেমিক সম্পর্কে মতামত তৈরি করবেন না।

বৃষ: আজ কল্যাণকর দিন। একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। অতিরিক্ত ব্যয় করা থেকে বিরত থাকুন। আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ লোকদের আপনার উদ্দেশ্য বোঝাতে অসুবিধা হবে। ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন।

মিথুন: বয়স্ক ব্যক্তিরা তাদের স্বাস্থ্যের যত্ন নিন। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। ঘরে ঝামেলা পাকিয়ে উঠবে। প্রেমিক-প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হোন। কাজের জায়গায় মানুষদের সঙ্গে লেনদেন করার সময় সতর্কতা অবলম্বন করুন।

কর্কট: আপনার মানসিকস্বাস্থ্য রক্ষা করুন। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করবে এবং আপনাকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করবে। আপনার কৃতিত্বের জন্য যারা আপনার কাছে আসে তাদেরকে উপেক্ষা করুন। ঘরে ঐক্য আনতে ঘনিষ্ঠ সহযোগিতার মাধ্যমে কাজ করুন।

সিংহ: যদি সম্ভব হয় তাহলে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। কারণ আজ অর্থের জরুরি প্রয়োজন দেখা দিতে পারে। আজ আপনার সীমিত ধৈর্যের ফলে আপনার রূঢ় ব্যবহার আপনার চারপাশের মানুষের মন খারাপ করতে পারে। আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে আজ শিষ্ট আচরণ করুন।

কন্যা: আপনার ভয় গুলির প্রতিকার করার জন্য এটি উপযুক্ত সময়। আজ মা বা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে, যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে।

তুলা: এমন ক্রিয়াকলাপে নিজেকে নিয়োজিত করুন যা আপনাকে আপনার শান্তভাব বজায় রাখতে সাহায্য করবে। বিবেচনা না করে কাউকে আপনার ঋণ দেওয়া উচিত নয়। নিজের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী হোন। প্রেমের সুযোগগুলি স্পষ্ট কিন্তু ক্ষণস্থায়ী হবে।

বৃশ্চিক: আজ আকর্ষণীয় কিছু বই পড়ুন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনার ভালবাসার সঙ্গীর আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন।

ধনু: অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। অর্থের গুরুত্বটি খুব ভালভাবেই বুঝবেন। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আজ আপনার ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত। ব্যক্তিগত সহায়তা আপনার সম্পর্ক উন্নত করবে।

মকর: বাচ্চারা আপনার সন্ধ্যেটা উজ্জ্বল করবে। নিষ্প্রাণ আর কর্মব্যস্ত দিনকে বিদায় জানাতে সুন্দর কিছু পরিকল্পনা করুন। আজ আপনি সহজেই মূলধন বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির বন্দোবস্ত করতে পারবেন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দমুখর সময়।

কুম্ভ: অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। আজ কোনও নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভাল করতে পারবেন যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করবে। প্রেমিকের সঙ্গে আচরণে প্রকৃত হোন।

মীন: স্ত্রী আপনাকে অনুপ্রাণিত করতে পারেন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার ঘরে অতিথি সমাগম দিনটিকে একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে। আপনার আজকের দিনটি ভালবাসার রঙে নিমজ্জিত হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত