ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১ আশ্বিন ১৪৩০ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

রোববার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৪ জুন ২০২৩, ০৮:২৬

রোববার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজকে ভ্রমণের পরিকল্পনা না করলেই ভাল। স্বাস্থ্য সংক্রান্ত ঝামেলা থাকবে। ক্লান্তি থাকবে। সুযোগ লাভজনক হতে পারে। বন্ধুদের সঙ্গে অপ্রত্যাশিত সাক্ষাৎ ভাল ফল দেবে। একা সময় কাটান, ভাল হবে। নতুন কিছু ভাবতে পারেন, কাজে দেবে।

বৃষ: সকলের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। আর্থিক অসুবিধা থাকবে। অসতর্ক হবেন না, তাহলে লোকসান হবে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। বলশালী হতে হবে, ছোট ঝামেলা এড়িয়ে চলুন।

মিথুন: ইতিবাচক চিন্তা রাখুন। অনেকেই আজ আপনার প্রশংসা করবেন। প্রচেষ্টায় সফল হবেন। নতুন উদ্যোগ নিতে পারেন। অর্থ ফেরত পাবেন। আজকে বাচ্চাদের থেকে গর্বিত হবেন। প্রেমে আজকে নতুন মোড় আসবে। জীবন পরিস্ফুট হবে। ফাঁকা সময়ের ব্যবহার করুন।

কর্কট: যেটি শ্রেষ্ঠ সেদিকে নজর দিন। সিদ্ধান্ত গ্রহণ সহজেই করতে হবে। বাঁচার জন্য তৈরি হন। আজকে উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। মিশুক স্বভাব রাখতেই হবে। মেজাজ ভাল রাখুন। সঙ্গীকে জ্বালাতন করবেন না। আনন্দ এবং খুশি মনে রাখুন।

সিংহ: দুর্দশায় থাকা ব্যক্তিকে সাহায্য করুন। আজকে শরীরের দিকে নজর রাখতে হবে। অন্যদের সঙ্গে নিজের কাজকে যুক্ত করুন। নিরাপদ স্থানে থাকুন, নয়তো মুশকিল। আত্মীয়ের সঙ্গে দেখা হলে আজকে ভাল কিছু হবে। সুন্দর ভালবাসা অনুভব করবেন।

কন্যা: ক্ষণিকের আবেগ ঝামেলায় ফেলতে পারে। বাচ্চাদের দিকে খেয়াল রাখুন। ওদের শরীরের দিকে নজর দিন। যদি আপনার দলবলের মধ্যে আপনি ঘুরে বেড়ান তবে অনেক কিছু জানবেন। আজকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। কৌতূহল বাড়ান, অনেক কিছু জানতে পারবেন।

তুলা: স্বাস্থ্য খারাপ থাকবে। কাজেই সেই বিষয়ে সতর্ক হন। বিবাহিতদের একটু সামলে থাকতে হবে। প্রচুর অর্থ ব্যয় হবে। দৈনিক কাজ থেকে বিরতি নিন। বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটবে। প্রবণতা সামলান, আবেগ নিয়ন্ত্রণে রাখুন। মানসিক চাপ কমাতে হবে।

বৃশ্চিক: স্বাস্থ্য ভাল থাকবে। আজকে বন্ধুদের সঙ্গে খেলার সুযোগ পাবেন। পরিকল্পনার সুযোগ রয়েছে, কাজে লাগান। অন্যের সঙ্গে সময় কাটান ভাল। আজকে পার্টনারের থেকে ভাল সুযোগ আসবে। গুরুত্বপূর্ণ কাজে নিয়োগ থাকুন। সময়ের অপচয় করবেন না।

ধনু: ঘরের উত্তেজনা আপনাকে ক্রুদ্ধ করবে। শারীরিক সমস্যা বাড়বে। বিরক্ত না হলেই ভাল। আজকে টাকা ব্যয় হবে। প্রেমে নতুন মোড়। বাড়ির সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। আজ প্রত্যাশা থাকলে ভাল।

মকর: নিজের যত্ন নিন। আজকে অর্থ বিনিয়োগ করবেন। পরিবারের প্রতি সময় দিন। অভিযোগ করার সুযোগ দেবেন না। দীর্ঘকালীন সাক্ষাৎ থেকে আজকে ফল ভাল হবে। ফাঁকা সময়ে আজকে অনেক কিছু শিখবেন। নিজেকে ভাল রাখুন।

কুম্ভ: নিজে ভাল থাকলে সব ভাল থাকবে। আদর্শ দিন, নিজের দাম বাড়িয়ে তুলতে হবে। আবেগ নিয়ন্ত্রণে কষ্ট হবে। চারপাশের মানুষের প্রতি সদয় হন, অন্যকে জোর করবেন না। আজকে বিবাহিত জীবনে অনেক কিছু মিটমাট হবে। ক্লান্তি দুর করুন।

মীন: আজকে অন্যের কথায় কান দেবেন না। দীর্ঘমেয়াদি ভিত্তিতে লাভ পাবেন। অত্যধিক শক্তি এবং উদ্যম থাকবে। ফলাফল আপনার পক্ষেই আসবে। সিদ্ধান্ত নেওয়ার আগে পরীক্ষা করুন। প্রতি দিক বিবেচনা করতে হবে। কর্মক্ষেত্র আজ আপনার পক্ষে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত