ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বুধবারের দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ০৭:৪৪

বুধবারের দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক বুধবারের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আপনার আশা আজ প্রস্ফুটিত হবে। বাড়ির চারপাশের ছোট ছোট জিনিসগুলিতে প্রচুর ব্যয় মানসিকভাবে আপনাকে চাপ দিতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন।

বৃষ: আপনার চারপাশের মানুষের সমর্থন আপনাকে খুশি করবে। আজ দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সঙ্গে মানিয়ে নিন।

মিথুন: আজ আপনি যাই করুন না কেন সাধারণ সময়ের অর্ধেক সময়েই সেটি করতে পারবেন। আজ অর্থের আগমন আপনাকে আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। ব্যক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। প্রেমিকা এক বিশাল খুশির উৎস হয়ে উঠতে পারেন।

কর্কট: আজ আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন।উৎসাহময় দিন। আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার পাবেন।

সিংহ: হৃদরোগীরা স্বাস্থ্যের যত্ন নিন। আপনার ভবিষ্যতকে সমৃদ্ধ করতে অতীতে আপনি যে সমস্ত অর্থ বিনিয়োগ করেছিলেন তা আজ ফল দেবে। আজ আপনি জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সঙ্গে অভদ্র ব্যবহার করে।

কন্যা: আপনার ইচ্ছা শক্তির দ্বারা আজ আপনি পুরস্কৃত হতে পারেন। আপনি খুব কৌশলপূর্ণ ভাবে কঠিন পরিস্থিতির মোকাবিলা করবেন। একটি খুবই আবেগপ্রবণ সিদ্ধান্ত নিতে আপনাকে মাথা ঠাণ্ডা রাখতে হবে।

তুলা: আপনাকে আজ সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। আজ অযথা অর্থ ব্যয় করা থেকে নিজেকে বিরত করা উচিত, অন্যথায় অর্থের অভাব হতে পারে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে।

বৃশ্চিক: আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই আপনার প্রশংসা করবে। স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের পক্ষে এটি অত্যন্ত ভালো দিন। দায়িত্ব গ্রহণে এবং গঠনমূলক ভাবে আদান প্রদান করতে তৈরি থাকুন।

ধনু: আপনার আশা আজ প্রস্ফুটিত হবে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম ভবিষ্যতে বাড়বে। কোনও পুরনো বন্ধু মধুর স্মৃতি ফিরিয়ে আনবে। বিতর্কমূলক আলোচনা উত্থাপন করা এড়িয়ে চলুন।

মকর: আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো রাখতে পারেন। আজ, আপনি আপনার পরিবারের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আপনার পিতামাতার স্বাস্থ্য চিন্তা এবং উদ্বেগের সৃষ্টি করবে।

কুম্ভ: যে অনুভূতিগুলি আপনাকে অনুপ্রাণিত করে সেগুলিকে চিহ্নিত করুন। ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলিকে এড়িয়ে চলুন। আজ, আপনি অর্থের গুরুত্ব বুঝতে পারবেন।

মীন: রক্তচাপের রোগীরা স্বাস্থ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। আজ, আপনি আপনার পরিবারের সিনিয়রদের কাছ থেকে আর্থিক পরামর্শ চাইতে পারেন । যুক্তিসম্মত হতে চেষ্টা করুন। প্রেমের জীবনে আপনি আজ আশাবাদী থাকবেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত