ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৮, ০২:০৬

আজকের রাশিফল

মেষ:

এই রাশির জাতক জাতিকাদের কোনও কারণে শারীরিক অস্বস্তিতে আজ পড়তে হতে পারে। কারও সঙ্গে আজ ভুল বোঝাবুঝি হওয়ারও তো সম্ভাবনা রয়েছে। কাজকর্মে উন্নতির কিছুটা সম্ভাবনা রয়েছে। বিদেশ ভ্রমণের সুযোগ আজ আসতে পারে। পুরনো কোনো সম্পত্তি বিক্রয় করতে হতে পারে আজ।

বৃষ:

এই রাশির জাতক জাতিকাদের কোনো পুরনো বন্ধুদের সঙ্গে সম্পর্কে এদিন উন্নতির সম্ভাবনা রয়েছে। কোনও উৎসব বা অনুষ্ঠানে আজ যোগ দিতে হবে। এদিন কাজের পরিবেশে অনেকটাই পরিবর্তন আসতে পারে। সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত সকল ব্যক্তিদের পদোন্নতি হতে পারে।

মিথুন:

এই রাশির জাতক জাতিকাদের এদিন কিছুটা মোটা অঙ্কের বিনিয়োগও করতে হতে পারে। পরিবারের সঙ্গে এদিন একান্তে সময় কাটানোর দরকার আছে। আয় আজ ভালই হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা আইনি কাগজপত্র আজ ফিরে পাবেন।

কর্কট:

এই রাশির জাতক জাতিকাদের এদিন পেশাগত ক্ষেত্রে কারও সঙ্গে কোনো যোগাযোগ হতে পারে। পরিবারের কারও ব্যবহারে আজ কিছুটা কষ্ট পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা অনেকটাই এগোতে পারে। মনটা ভালো রাখুন শান্ত থাকুন।

সিংহ:

এই রাশির জাতক জাতিকাদের পুরনো সমস্ত বিনিয়োগ সূত্রে লাভবান হওয়ারও সম্ভাবনা রয়েছে। এদিন এমন কোনও বিনিয়োগ করবেন না, যাতে আপনি আবার কোনো সমস্যায় পড়েন। চোখ, মাথা ধরা কিংবা ত্বকের কোনও সমস্যায় আজ পড়তে পারেন। পরিবারের কিছুটা সময় দিন।

কন্যা:

এই রাশির জাতক জাতিকাদের কোনও চুক্তিপত্রে এদিন একটা সই করতে হতে পারে। দীর্ঘদিন ধরেই তো প্রত্যাশা করছেন, এমন কোনও কাজ আজ শেষ করতে পারবেন। বেশ কিছু ব্যয়ের সম্ভাবনা আছে আজ । শিক্ষকদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা আছে।

তুলা:

এই রাশির জাতক জাতিকাদের পেশাগত ক্ষেত্রে আজ কোনও সমস্যা পড়তে হতে পারে। তবে একাধিক কাজের সুযোগও আজ আসতে পারে।আজ আপনি জিমে যোগ দিতে পারেন। মানসিকভাবে অস্থির লাগলে আপনি যোগাসন বা ধ্যান করতে পারেন। তাতে অনেকটাই উপকার পাবেন।

বৃশ্চিক:

এই রাশির জাতক জাতিকাদের সমুদ্রে পথে কোথাও আজ বেড়াতে যেতে পারেন। ভালই লাগবে। মানসিক চাঞ্চল্য আজ বাড়তে পারে। তবে এই মুহূর্তে একটু শান্ত থাকার চেষ্টা করুন। উচ্চশিক্ষা কাজে বিদেশ যাওয়ার প্রস্তুতি আজ নিতে হতে পারে। বাড়ি কিছুটা হলেও সংস্কার করুন।

ধনু:

এই রাশির জাতক জাতিকাদের শ্বাস-প্রশ্বাসের সমস্যায় কষ্ট পেতেও পারেন। বাড়িতে আজ কোনও সমস্যা সৃষ্টি হতে পারে। পরিস্থিতি যেমন পারবেন সামাল দেওয়ার চেষ্টা করুন। গলার সমস্যায় আজ ভুগতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে আজ মতবিরোধ হওয়ার সম্ভাবনা আছে।

মকর:

এই রাশির জাতক জাতিকাদের স্ত্রীয়ের কর্মকুশলতায় বড় কোনও সমস্যা থেকে উদ্ধার পাওয়ার সম্ভাবনা আজ রয়েছে। ব্যবসায় নতুন কিছু করার আজ চেষ্টা করুন। নিজস্ব বুদ্ধি বলে এবং পরাক্রমে এদিন কঠিন সমস্যার সমাধানও করতে পারেন। সন্তানের পদোন্নতি হতে পারে।

কুম্ভ:

এই রাশির জাতক জাতিকাদের সন্তানের শারীরিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে আজ । দৈনন্দিন জীবনে আজ খরচ বাড়তে পারে। নিদ্রাহীনতা এবং বদহজমের সমস্যা হতে পারে আজ। সহকর্মীদের সহায়তায় কোনও গুরুতর সমস্যা থেকে আজ উদ্ধার পাবেন। শান্ত থাকা দরকার আছে ।

মীন:

এই রাশির জাতক জাতিকাদের সমাজের অনেকের সঙ্গেই আলাপ হতে পারে। পুরনো কোনও বিনিয়োগ থেকে অর্থলাভের সম্ভাবনাও রয়েছে। এদিন বাড়িতে কোনও অনুষ্ঠান আয়োজন করতে হতে পারে।

  • সর্বশেষ
  • পঠিত