ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ০৪:৪৯

বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মকর, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি । ১৭ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর শনির প্রভাব স্পষ্ট।

আপনার শুভ সংখ্যা: ৮, ১৭, ২৬।

আজ আপনার শুভ বর্ণ: নীল ও কালো।

শুভ গ্রহ ও বার: শনি।

শুভ রত্ন: নীলা।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন- বক্সার মোহাম্মদ আলী, ভারতের গীতিকার জাবেদ আক্তার, মিশেল ওবামা, বিজ্ঞাণী বেঞ্জামীন ফ্রেংকলিন , নজরুল সঙ্গীত শিল্পী ফাতেমাতুজ জোহরা প্রমূখ।

আজকের শুভ রং: হলুদ ও নীলের সমন্বয় আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে সকাল: ১১:১৪-১:২৬ এর মধ্যে আপনার শুভ সময়।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে। ১১শী তিথি রাত: ৭:০৩ পর্যন্ত, পরে ১২শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ - ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার সঞ্চয়ের সুযোগ আসবে। বকেয়া বিল বা বেতন পেতে পারেন। কোনো আপ্যায়ণে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। বাড়িতে শ্যালক শ্যালিকার বিবাহের কথা বার্তায় অগ্রগতি আশা করা যায়। খুচরা ও পাইকারি বিক্রয়ে আশানুরুপ অগ্রগতি হবে। আত্মীয়কে টাকা ধার দিতে হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। আজ আপনার মেধা ও বুদ্ধির জোড়ে কোনো পরিস্থিতি থেকে উত্তোরণ পেতে পারেন। কর্মস্থলে কোনো পদস্ত কর্মকর্তার সাহায্য আশা করা যায়। ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরুপ লাভের সুযোগ আসবে। দাম্পত্য সুখের বৃদ্ধি আশা করা যায়। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বাধা বিপত্তি ও ঝামেলার। আজ ব্যয় তুলনামূলক বাড়বে। ভ্রমণের জন্য দূরে কোথাও যেতে পারেন। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। প্রবাসীদের দিনটি সাফল্যের। উচ্চ শিক্ষায় সাফল্য লাভের যোগ। আইনগত জটিলতা থেকে পরিত্রাণ পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ বলবান। ব্যবসায়ী ও চাকুরেদের বকেয়া বেতন ও মজুরি লাভের যোগ। ঠিকাদারি কাজে গতি ফিরে আসবে। ভুলবুঝাবুঝি থেকে সাবধান।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার ব্যক্তি ও কর্মজীবনে ব্যপক সাফল্য আসতে পারে। বিশেষ করে শিক্ষক ও গবেষকদের আয় রোজগার ও সুনাম মর্যাদা বৃদ্ধি পাবে। রাজণৈতিক কাজে সম্মানিত হবেন। কোনো প্রভাবশালী নেতার সাহায্যে চাকরি সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের যোগ প্রবল।

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। পিতার আশীর্বাদে কোনো পরীক্ষায় সফল হতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোন মিডটার্ম পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ চলে আসবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কর্মস্থল থেকে কিছু টাকা ঋণ নিতে পারেন। ব্যাংক কর্মকর্তাদের আয় রোজগার বৃদ্ধি পাবে। শেয়ার বাজারে কোন প্রকার ঝুঁকিতে পড়তে পারেন। সময় থাকতেই সতর্ক হয়ে যান। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। শুভ বৃহস্পতির প্রভাবে অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। জীবন সাথীর সাথে সম্পর্কের উন্নতি আশা করা যায়। অংশিদারী বাণিজ্যে কিছু ভালো আয় রোজাগারের সুযোগ রয়েছে। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। আজ ভূমি স্থাবর সম্পত্তি লাভের যোগ বলবান।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি কিছুটা মিশ্র যাবে। কর্মস্থলে কোনো প্রকার ঝামেলার সম্মূখীন হতে পারেন। সহকর্মী বা অধীনস্ত কর্মচারীর সাহায্য পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। নতুন কোনো কর্মক্ষেত্রে যোগদানের যোগ প্রবল। আজ অনৈতিক কোনো সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে আনতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার বিদ্যার্থীরা আজ কোনো ভর্তি পরীক্ষায় সফল হতে পারেন। চারুকলার ও সঙ্গীতের শিক্ষার্থীদের দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আপনার উচ্চ শিক্ষার জন্য প্রেমিক প্রেমিকার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। সন্তানের সাথে ঘুড়তে যাওয়ার যোগ প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। কোনো আত্মীয় মামা বা খালার কাছ থেকে সাহায্য পেতে পারেন। গৃহস্থালী কাজের জন্য কোনো দ্রব্য সামগ্রী ক্রয়ের যোগ। মায়ের সাহায্য ও আশীর্বাদে যে কোনো বাধা দূর করতে পারবেন। চাকরী সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভ। ভূমি লাভের যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি যোগাযোগে সাফল্যের। আজ বিদেশের সাথে কোনো সফল যোগাযোগ হতে পারে। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের কাজের মূল্যায়ণ হতে পারে। বস্ত্র ও পোষাক পরিচ্ছদ ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ভাই বোনের সাথে সম্পর্কের উন্নতি হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত