ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ মার্চ ২০১৯, ০০:০৫

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): রাস্তাঘাটে কারো সঙ্গে অকারণেই বিরোধে জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। হটাৎ করেই ঠাণ্ডাজ্বরে ভুগতে পারেন। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের ওপর বেশি নির্ভরশীল হলে তাতে ঠকার আশঙ্কা রয়েছে। কাজের লোকের জন্য কিছুটা দেরি হতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২১ মে): নতুন প্রেমের প্রস্তাবে সাড়া পেতে পারেন। রোমান্টিক বিষয়ে সাফল্য পাবেন। প্রেমিক-প্রেমিকাদের কেউ কেউ আবার আজ পালিয়ে বিয়ে করতে পারেন। সন্তানের জন্য আজ কেনাকাটার যোগ প্রবল। শিল্পী ও কলাকুশলীরা আজ কোনো কর্পোরেট প্রতিষ্ঠানের সাথে আলাপ-আলোচনা করতে পারেন।

মিথুন রাশি (২২ মে – ২১ জুন): বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসতে পারে। মুদ্রা এজেন্সি ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। আজ ছোট ভাই-বোনের সাথে কোনো বনভোজনে যেতে পারেন। দুপুরের পর গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন – ২২ জুলাই): দূরের যাত্রার যোগ রয়েছে। ছোট ভাই-বোনের সাথে কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেয়ার যোগ। সাংবাদিক ও মিডিয়াকর্মীরা কাজে সাফল্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো আত্মীয়র দেশে আগমনের যোগ। বস্ত্র ও স্বর্ণালঙ্কার, বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার করতে পারবেন।

সিংহ রাশি (২৩ জুলাই - ২৩ আগস্ট): চাকরীজীবীদের বাড়তি আয়-রোজগারের সুযোগ আসবে। রাজনৈতিক আপ্যায়নে অংশ নিতে পারেন। সঞ্চয়ের সুযোগ আসতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো লাভ হবে। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হবে। শ্যালক-শ্যালিকার বিয়ে সংক্রান্ত আলোচনায় অংশ নিতে হবে।

কন্যা রাশি (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো সাংগঠনিক বা দাতব্য কাজে অংশ নিতে পারেন। মানসিক দুশ্চিন্তায় ভুগতে চলেছেন। কর্মস্থলে কোনো প্রভাবশালী লোকের সহায়তা পেতে পারেন। অসুস্থদের আজ আরোগ্য লাভের যোগ। ব্যবসায়িক কোনো ভালো সুযোগ আসতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): বিদেশযাত্রার সুযোগ আসবে। মামলা মোকর্দ্দমায় কিছু অর্থ ব্যয়ের যোগ দেখা যায়। প্রবাসীদের কর্মস্থলে ঝুঁকি বৃদ্ধি পাবে। সতর্কতার সাথে কাজ করুন। আইনজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ব্যয় যোগ প্রবল।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): কোনো বন্ধুর সাথে বেড়াতে যাওয়ার যোগ। অংশিদারী কোনো কাজে ভালো আয়-রোজগারের সুযোগ আসবে। ঠিকাদারি ও সাপ্লাই বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পাবেন। বন্ধুর সাথে কোনো যৌথ বিনিয়োগে আশানুরুপ লাভ হবে। বাড়িতে বড় বোনের কাছ থেকে উপহার পেতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): কর্মস্থলে আপনার ভাগ্য বলবান হয়ে উঠবে। খেলাধুলায় সাফল্য লাভের যোগ। প্রভাবশালী ভাই বোনের সাহায্য পাবেন। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা। কোনো রাজনৈতিক নেতার সাহায্য পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): সকালের দিকে সময় কিছুটা ভালো হয়ে উঠবে। কোনো শিক্ষকের সাহায্য পেতে পারেন। বৈদেশিক কাজে সাফল্য আসবে। জীবিকার জন্য বা উচ্চ শিক্ষার্থে বিদেশযাত্রার যোগ বলবান। সাংসারিক ক্ষেত্রে ছোট ভাই-বোনের সাহায্য পেতে পারেন। প্রতিযোগিতামূলক কাজে সাফল্য আশা করা যায়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): দুর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। কোনো পাওনাদারের তাগাদা পেতে পারেন। ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতা দেখা দেবে। ঋণ পাস না হওয়াতে ব্যবসায়ীরা কোনো প্রকার আর্থিক সঙ্কটে পড়তে পারেন। সুদের ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। চিকিৎসার পেছনে ব্যয় বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। ব্যবসায়িক কাজে সাফল্য আশা করতে পারেন। পাত্র-পাত্রীদের আজ দেখা হওয়ার সুযোগ আসবে। আত্মীয় বাড়িতে বেড়াতে যেতে পারেন। অংশিদারী কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন।

  • সর্বশেষ
  • পঠিত