ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২০ জুন ২০১৯, ০১:৫০

বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বুধ। ২০ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ২, ১১, ২০, ২৯। আপনার শুভ বর্ণ: সবুজ ও সাদা। শুভ গ্রহ ও বার: সোম ও বুধ। শুভ রত্ন: মুক্তা ও পান্না।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন- কবি সুফিয়া কামাল, ওস্তাদ মোস্তাক আলী খান, বিজ্ঞাণী ফ্রেডরিখ হপকিন্স, অডি মারাফি প্রমুখ। আজকের শুভ রং: সবুজ ও সাদার সমন্বয় আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় সকাল ৯টা ৫৭ মিনিট থেকে ১১ টা ৪৪ মিনিট, বিকাল ৪টা ১২ মিনিট থেকে ৬টা ৫২ মিনিট। রাত্রি ৭ টা ৩৫ মিনিট থেকে ৯টা ৪২ মিনিট এর মধ্যে।

আজকের দিনের বর্জনিয় খাদ্য: পটোল। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মকর রাশিতে অবস্থান করবে। ৩য়া তিথি বিকাল ৪টা ২১ মিনিট পর্যন্তপরে ৪র্থী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক ও রাজণৈতিক কাজে ব্যস্ত থাকতে পারেন। প্রভাবশালী কোনো ব্যক্তি বা নেতার সাথে সাক্ষাতের সম্ভাবনা। কর্মস্থলে কোনো নুতন দায়িত্ব পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরুপ সাফল্য আসবে। পিতার সাহায্য ও পরামর্শে কোনো জটিলতার অবশান হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ রয়েছে। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন। প্রবাসীদের দেশে আগমনের যোগ। বিদ্যার্থীরা বিদেশ সংক্রান্ত কোনো পরীক্ষা বা ভাইবায় অংশ নিতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ। শিক্ষা ও গবেষণা মূলক কাজে সাফল্য আসবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কিছু আর্থিক ঝামেলায় পড়তে পারেন। বাড়ীতে কোনো পুরাতন পাওনাদারের আগমন হতে পারে। অসুস্থতার কারনে কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে। রাস্তাঘাটে ও যানবাহন থেকে নামার সময় সতর্ক হতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকারদিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। অবিবাহিতদের বিয়ের কথা পাঁকা হওয়ার সম্ভাবনা। নব দম্পতিরা কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। বৈদেশীক যোগাযোগে আশানুরুপ সাফল্য লাভের সম্ভাবনা। আজ উপহার পেতে পারেন। সৃজনশীল পেশায় ভালো আয়ের সম্ভাবনা।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ব্যয়বহুল থাকবে। দিনের শুরুতে শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। কাজের লোকের অনুপস্থিতিতে গৃহিনীরা কিছুটা বিপাকে পড়তে পারেন। চাকরীজীবীরা কর্মস্থলে সাফল্য পাবেন। বেকার বন্ধুদের সাময়ীক কাজের সুযোগ হতে পারে। মূল্যবাণ দ্রব্যাদি সামলে রাখতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। বাড়ীতে সকাল সকাল কোনো আত্মীয়র আগমন হতে পারে। স্থাবর সম্পত্তি ও ভূমি সংক্রান্ত বিষয়ে কোনো মিমাংশায় আপনার বিজয় হবে। যানবাহন লাভের যোগ রয়েছে। বিদেশ থেকে কোনো আত্মীয়র দেশে আগমনের যোগ প্রবল। প্রত্যাশা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বাড়ীতে ছোট ভাই বোনের আগমন হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। সাহিত্যিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে। প্রতিবেশীর বাসায় আপ্যায়িত হতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ। গার্মেন্টস ব্যবসায়ীদের মনবাঞ্ছা পূরণ হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। পেটের পীড়ায় ভোগান্তি হতে পারে। আর্থিক সঙ্কট কেটে যাবে। কোনো বন্ধুর বাসায় আপ্যায়িত হওয়ার যোগ। খাদ্য ও মিষ্টান্ন বিক্রেতাদের ভালো লাভের আশা রয়েছে। কোনো ভাই বোনের বাসায় বেড়াতে যাওয়ার সম্ভাবনা। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কিছুটা ঝামেলা পোহাতে হবে। মানসিক অস্থরতা দেখা দিতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতির যোগ। সাংসারিক ও আর্থিক বিষয়ে জীবন সাথীর পরামর্শ কাজে আসতে পারে। বিদেশে যাত্রার পরিকল্পনায় অগ্রগতি আশা করতে পারেন। রাজনৈতিক প্রেভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কেনার জন্য বহু ব্যয় হতে পারে। বাড়ীতে আত্মীয় সমাগমের যোগ। দূরে কোথাও যাওয়ার পরিকল্পণা করার সম্ভাবনা। প্রবাসীদের কর্মস্থলের জটিলতার অবশান হতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা ভালো লাভ আশা করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ী ও ঠিকাদারদের বকেয়া কিছু অর্থ লাভের যোগ। বন্ধু বা বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। খুচরা পন্যর ব্যবসায়ীরা ভালো বেচাকেনার সুযোগ পাবেন। পানিয় ও মিষ্টান্ন ব্যবসায়ীর আয় রোজগার বৃদ্ধি পাবে। আজ কোনো আড্ডা দিতে পারেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত