ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ০০:৪৭

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল) মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন। শেয়ার ব্যবসায়ী ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগকারীদের আশানুরুপ আয় রোজগার হওয়ার যোগ। আবাসিক হোটেল ও ঔষধ ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র অস্ত্রপচার সফল হতে পারে। ব্যাংক ঋণ পাশ হতে পারে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল - ২১ মে) বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্যের। দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আশানুরুপ লাভের আশা রয়েছে। জীবন সাথীর সাথে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন) মিথুন রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্যের। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে ভুল বুঝাবুঝির অবশান হয়ে যাবে। ঠান্ডার সমস্যায় কিছুটা ভোগান্তির আশঙ্কা। ব্যবসায়ীক বিষয়ে অংশিদারের সাথে কোনো বিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে রহস্যজনক সাফল্য লাভ। কাজের লোকের দ্বারা উপকৃত হবেন।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই) কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে দুঃশ্চিন্তা দূর হওয়ার সম্ভাবনা। অভিনয় ও কন্ঠ শিল্পীদের দিনটি ভালো যাবে। বুটিক ও কুটির শিল্প মালিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেম ও রোমান্স নিয়ে দোদুল্যমান অবস্থা দূর হয়ে যাওয়ার সম্ভাবনা।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। কোনো আত্মীয়র অসুস্থতার আশঙ্কা। মায়ের শরীর স্বাস্থ্যর উন্নতি আশা করা যায়। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। আজ পোশাক পরিচ্ছদ আসবাব পত্র ,গৃহস্থালী দ্রব্যাদি ও স্টেশনারী ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। গাড়ি বিক্রেতাদের বিক্রয় বৃদ্ধি পাবে।

শুভ রং: আকাশি

শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কন্যার জাতক জাতিকার দিনটি যোগাযোগে সাফল্যের। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা লোকশান কাটিয়ে উঠতে পারেন। ছোট ভাই বোনের গৃহে আগমনের যোগ প্রবল। সাংবাদিক ও প্রকাশকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। গার্মেন্টস শ্রমিক ও টেক্সটাইল শ্রমিকদের কর্মস্থলে উন্নতির সুযোগ রয়েছে। বিদেশ থেকে ভালো সংবাদ লাভের যোগ।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। তবে ব্যবসায়ীরা বকেয়া টাকা আদায়ে সফল হবেন। সাঙ্গঠনিক কোনো আলোচনায় অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি হবে। কোনো পারিবারিক আপ্যায়ণে অংশ নিতে পারেন।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। অসুস্থরা আজ শারীরিক ও মানসিক ভাবে সুস্থ বোধ করবেন। কর্মস্থলে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাতের অবশান ও আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটার যোগ প্রবল। ব্যবসায়ীক জীবনে সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে নতুন বিনিয়োগে ঝুঁকি রয়েছে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ধনু রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বৃদ্ধির। সকাল থেকেই ব্যবসায়ীক ও পারিবারিক কাজে ব্যয় বাড়বে। সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। আজ প্রবাসীরা কর্মস্থলে নুতন দায়িত্ব পেতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতায় জরিমানার সম্মূখীন হতে পারেন। দূরের যাত্রায় সতর্ক হতে হবে। ট্রান্সপোর্ট কোম্পানিতে কর্মলাভের যোগ প্রবল।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই বোনের সাহায্য লাভের যোগ। কোনো বন্ধুর বিবাহ হতে পারে। বেসরকারী চাকরীজীবী ও কলকারখানার শ্রমিকদের দিনটি ভালো যাবে। গার্মেন্টস ও বেসরকারী চাকরীজীবীদের বেতন সংক্রান্ত অনিশ্চয়তা দূর হওয়ার সম্ভাবনা । ঠিকাদারী বাণিজ্যে বকেয়া বিল আদায় করার চেষ্টা করুন।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সাফল্যের। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আত্মীয় পরিজনের সাথে যৌথ কোন কাজে বিনিয়োগ করতে পারেন। বেসরকারী চাকুরীজীবীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। সরকারী চাকুরেরা রাজণৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়তে পারেন। সাঙ্গঠনিক আলোচনায় আপনার সাফল্য আসতে পারে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো শিক্ষা সফরে যাওয়ার সুযোগ পাবেন। বেকারদের জীবীকার জন্য বিদেশ যাওয়ার যোগ প্রবল। পিতার কাছে থেকে কোনো ভালো উপদেশ পেতে পারেন। শিক্ষকের সাহায্য লাভের যোগ।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৩

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত