ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ঈদের দ্বিতীয় দিনটি যেমন কাটবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ আগস্ট ২০১৯, ২২:৪৪

ঈদের দ্বিতীয় দিনটি যেমন কাটবে আপনার

আজ আপনার জন্ম হলে পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও ইউরেনাস। ১৩ তারিখে জন্ম হবার কারণে আপনার উপর ইউরেনাসের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৪, ১৩, ২২, ৩১। শুভ বর্ণ: কমলা ও গোলাপী। শুভ বার ও গ্রহ: রবি। শুভ রত্ন: গার্ণেট বা রুবী।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন- আলফ্রেড হিচকক, রুডলফ ডনগিনস্ট, জর্জ স্টোক, নার্গিস পারভিন প্রমুখ। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য গোলাপী ও কমলা বর্ণ ভালো ফল বয়ে আনবে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় হলো- সকাল ৮টা ১৭ মিনিট থেকে ১০ টা ৫৪ মিনিট, দুপুর ১টা ৩১ মিনিট থেকে ৩টা ১৬ মিনিট, বিকেল ৪টা ৯ মিনিট থেকে ৫টা ৫৩ মিনিট এবং রাত ৯টা ৪০ মিনিট থেকে ১১টা ৫০ মিনিট এর মধ্যে।

আজকের দিনের বর্জিত খাদ্য: বেগুন। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র ধনু রাশিতে অবস্থান করবে। ১৩শী তিথি, দুপুর ২টা ২১ মিনিট থেকে ১৪শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। পিতার শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। কোনো গুরুজনের বাড়ীতে বেড়াতে যাওয়ার যোগ। জীবীকার জন্য বিদেশ যেতে পারেন। কোনো থিম পার্কে গিয়ে ভাগ্য খুলতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার আজ অপ্রত্যাশিত ধন লাভের সুযোগ আসবে। ফাঁকা রাস্তায় গাড়ি বা বাইক চালানোর সময় সতর্ক থাকবেন। কোনো প্রকার নেশা জাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। জীবন সাথীর সাথে কিছুটা মান অভিমান হতে পারে। আজ ব্যবসায়ীরা কোনো আত্মীয়দের বাড়িতে বেড়াতে যাবেন। কারও বিয়েতে আমন্ত্রিত হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ যত্ন নিতে হবে। উচ্চ রক্তচাপের রুগীরা সাবধানে মাংস খাবেন। কাজের লোকের সাথে কোনো ধরনের তর্ক বিতর্কে জড়িয়ে যেতে পারেন। অনৈতিক কাজ থেকে সতর্ক হতে হবে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি বিনোদনের জন্য শুভ। সন্তান ও পরিবার পরিজন নিয়ে কোনো থিমপার্কে যেতে পারেন। আজ প্রেমিক প্রেমিকাদের দেখা হওয়ার ক্ষেত্রে অপ্রত্যাশিত বাধা বিপত্তি হতে পারে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি আত্মীয়দের বাড়িতে বেড়াতে যাওয়ার। বাড়িতে মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। গ্রামের বাড়িতে আজ বেড়াতে যেতে পারেন। যানবাহন ক্রয় করার যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসতে পারে। আজ বস্ত্র ও অলঙ্কার ক্রয়ের যোগ। বিকাশ রকেট ও মানিএক্সেঞ্জ ব্যবসায় ভালো আয় রোজগার হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার বকেয়া টাকা আদায় হতে পারে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। খাদ্য ও পাণিয়ের ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। আইসক্রীম ও কোমল পানিয়ের ব্যবসায় লাভ হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল সকালই গৃহে কোনো রকম ভুল বোঝাবুঝি বা কলহের সম্মূখীন হতে হবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বাতের রুগীরা কিছুটা কষ্ট পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। দূরের যাত্রায় কিছু ঝামেলা দেখা দেবে। যাত্রা কালে বাধা বিপত্তি দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আশানুরুপ লাভ হবে না। প্রবাস থেকে কোনো আত্মীয়র আগমন হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার। আজ বাড়িতে বন্ধু বান্ধবের আগমন হতে পারে। ব্যবসায়ীদের অপ্রত্যাশিত কিছু আয় রোজগার হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। রাজনৈতিক কাজে বা গণসংযোগে ভালো আয় রোজগার হতে পারে। পিতার ভালোবাসা ও স্নেহ লাভ করতে পারবেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত