ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৭

প্রিন্ট

আজকের রাশিফল

আজকের রাশিফল
অনলাইন ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): নানা দিক থেকে সুযোগ আসবে। এ সুযোগগুলো কাজে লাগাতে ঠাণ্ডা মাথায় ও সঠিক পথে এগিয়ে যান। শুধু বর্তমান নিয়ে ভাববেন না। ভবিষ্যৎ নিয়েও ভাবুন। জীবনে অনেক রহস্যের আবির্ভাব ঘটবে। নতুন কিছু কেনাকাটা করতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): আপনার চিন্তার কোনো কারণ নেই। আপনার পরিচিতি এবং কাজের পরিধি আরো বাড়বে। আত্মীয়রা শত্রুতা করতে পারে, মনোবল হারাবেন না। দিনের শেষে পরিচিত কোনো মানুষের দ্বারা উপকৃত হতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন): কাজ করেন; কিন্তু ফল পান না। আজ একটি ফলের ঝুড়ি কিনে ফেলেন। আমি বলছি, শুভ কাজ আপনার হাতের কাছে। একটু পরিশ্রম করলেই ফল ঝুড়িতে নিতে পারবেন। প্রেম, রোমাঞ্চ ও যাত্রা শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই): আপনি হতাশ হবেন না। হলুদ রঙের ফল কিনে খাবেন। দিনটি খুবই রমরমা যাবে। জীবনে একটি উল্লেখযোগ্য কাজ উঁকি দিতে পারে। সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): জীবনকে নতুনভাবে আবিষ্কার করবেন। দায়িত্বপূর্ণ কাজে সাফল্য পদোন্নতির কারণ হতে পারে। চেষ্টা করলে পছন্দসই কিছু অর্জন করতে পারবেন। প্রেম, শুভ সন্তান লাভ হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। ভালোবাসা, হাসি-ঠাট্টা, আনন্দের মধ্যেই কেটে যাবে দিনটি। কর্মক্ষেত্রে দায়িত্ব বজায় রাখুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো এককভাবে নিতে যাবেন না। প্রেমের সুযোগ আছে। স্বাস্থ্য ভালো কাটবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): অপ্রত্যাশিত অর্থ যোগ রয়েছে। ক্যারিয়ারের প্রতি মনোযোগ দিন। বন্ধু এবং আত্মীয়রা সহযোগিতার হাত বাড়াবে। দাম্পত্য জীবন কাটবে শান্তিময়। সাহিত্যিক ও রোমান্টিক লেখালেখি করতে ভালোবাসেন। স্বাস্থ্যের প্রতি নজর দিন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজকে সবাইকে বিশ্বাস করবেন না। বিশ্বাস করলে ঠক খাবেন। চোখ ও কান খোলা রেখে কাজ করুন। জনকল্যাণ কাজে সুযোগ হাতছাড়া করবেন না। ছাত্র-ছাত্রীর জন্য দিনটি শুভ। হতাশ হবেন না। আমি বলছি ভালো থাকবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আবহাওয়ার পরিবর্তন আপনাকে কাবু করে ফেলতে পারে। আজ বেকারদের একটি গতি হতে পারে। ভ্রমণ শুভ। ভালো একটি কাজের সন্ধান পেতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে অগ্রসর হওয়া উচিত। স্বাস্থ্য ভালো যাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): দয়া করে আপনার খুঁতখুঁতে মানসিকতা ত্যাগ করতে চেষ্টা করুন। পরিবারকে সময় দিন। পুরনো পাওনা টাকা আদায় হতে পারে। মনকে প্রশ্ন করুন, আসলে আপনি কী চান। যেটা চাইবেন, সেটাই পাবেন। সময় ভালো। শুভ কামনা করি।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনি মনটা স্থির করুন। আসলে আপনি কী চান। শান্ত হোন, অর্থ বা রাজনীতি নিয়ে জুয়া খেলতে যাবেন না। অসাধারণ সাফল্য পাবেন। আপনি নিজের দেশকে অনেক ভালোবাসেন, তাই না। বলছি আপনি ভালো থাকবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): শিক্ষার্থীদের মধ্যে লেখাপড়ার নতুন উদ্যম আসবে। এ উদ্যমকে কাজে লাগান। ব্যবসা ক্ষেত্রে আপনি বেশ কিছু দূরদর্শী সিদ্ধান্ত নেবেন। যৌথ বিনিয়োগে সাফল্য পাবেন এবং আপনার জন্য লাভজনক হবে। ভালো থাকুন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত