ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

আজকের দিনটি যেমন কাটবে আপনার!

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৯, ০০:৪১

আজকের দিনটি যেমন কাটবে আপনার!

রাশিফল মূলত, পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যদ্বাণী করা হয়। তবে মনে রাখতে হবে, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে পুরোন পাওনাদারদের আগমন হবে। যাত্রা পথে লক্কর ঝক্কর মার্কা যানবাহন এড়িয়ে চলুন। যানবাহনের ছাদে যাত্রা না করাই ভালো। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে। শারীরিক আঘাতের আশঙ্কা প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটার যোগ রয়েছে। নিকট কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা প্রবল। ব্যবসায়ীদের আশানুরুপ লাভের সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ের পাত্র পাত্রী পাওয়া যাবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলাফেরা করা উচিত। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করেও ব্যর্থ হতে পারে। বয়স্কদের ব্লাড সুগার বা রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলার আশঙ্কা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থী ও শিল্পীদের পড়াশোনার চাপ বাড়তে পারে। সৃজনশীল পেশাজীবীদের বকেয়া অর্থ আদায়ের যোগ বলবান। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। দিনের শেষে কোনো সিনেপ্লেক্সে সিনেমা দেখতে যেতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ও সাংসারিক কাজে ব্যস্ততার দিন। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে থাকবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়রা মিলে কোথাও ঘুড়তে যাওয়ার যোগ প্রবল। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত আলোচনায় সাফল্য আশা করা যায়। মাতার কাছ থেকে কোনো যানবাহন ক্রয়ের টাকা পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে ছোট ভাই বোনের আগমন হবে। গার্মেন্টস কর্মীদের বকেয়া বেতন বোনাস লাভের যোগ। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের বাড়তি রোজগারের আশা আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনের শুরুতে খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ। সঞ্চয়ে অগ্রগতি হবে। বকেয়া টাকা আদায় হবার সুযোগ পাবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করবেন। বাড়িতে শ্যালক শ্যালিকা বা দেবর ননদের আগমন হতে পারে। আজ সামাজিক অনুষ্ঠানে আপ্যায়ণের সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক বিষয়ে মানসিক চাপে থাকতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো বন্ধুর পরামর্শ কাজে আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি আশা করা যায়। রাজনৈতিক সাঙ্গঠনিক কাজে বা সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার জন্য দিনটি ব্যয় বহুল থাকবে। আয়ের অতিরিক্ত ব্যয় হওয়ার যোগ প্রবল। দূরের যাত্রায় ভোগান্তি তুলনামূলক কম পোহাতে হবে। প্রবাসীদের দেশে আগমনের যোগ রয়েছে। রেন্টাকারের ব্যবসায়ীরা কিছু আয় রোজগার করতে পারবেন। নৌ পরিবহন ব্যবসায় ভালো আয় হবে। কোথাও নৌ ভ্রমনে যেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে জীবন সাথীর সাহায্য লাভ। আজ বন্ধুদের সাথে কোনো সামাজিক বা দাতব্য কাজে ব্যস্ত থাকতে পারেন। বাড়ীতে ভাই বোনের আগমন হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ব্যস্ততার। কোনো গুরুত্বপূর্ণ নেতার সাথে আলাপ আলোচনা হতে পারে। প্রভাবশালী কর্মকর্তার কাছ থেকে সুবিধা পেতে পারেন। স্থানীয় সামাজি বা রাজনৈতিক কাজে আমন্ত্রিত হবার সম্ভাবনা। পিতার সাথে চলতে থাকা মান অভিমানের অবশান আশা করা যায়। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সী ও ট্যুরিজম ব্যবসায়ীদের কাজের যোগাযোগ কমে যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো কাজে অংশ নিতে পারেন। পিতার সাথে সাংসারিক বিষয়ে কোনো আলোচনা করতে পারেন।

  • সর্বশেষ
  • পঠিত