ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৯, ০১:২৫

প্রিন্ট

কন্যার প্রেম শুভ, মাথা ব্যথা কুম্ভর

কন্যার প্রেম শুভ, মাথা ব্যথা কুম্ভর
অনলাইন ডেস্ক

রাশিফল মূলত, পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যদ্বাণী করা হয়। তবে মনে রাখতে হবে, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো যাবে না। পুরোনো কোনো জটিল রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকে পরামর্শ নিন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক রাখুন। প্রয়োজনে তাদের পরামর্শ নিন। সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে।

মিথুন (২১ মে-২০ জুন): দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। কর্মপরিবেশ ভালো থাকতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই): ভাগ্যোন্নয়ের প্রচেষ্টা জোরদার করুন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। তীর্থযাত্রার সুযোগ পেতে পারেন। কোনো সৎলোকের পরামর্শে উপকৃত হতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো যাবে না। অবহেলা না করে যথাযথ চিকিৎসা নিন। সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আপনার নামে অপবাদ রটার আশঙ্কা আছে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। কারো সঙ্গে বিবাদে জড়ানো থেকে বিরত থাকুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুদের দুর্বল ভাবা ঠিক হবে না। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে কারো সঙ্গে মতবিরোধে জড়ানো ঠিক হবে না। সীমা লঙ্ঘন করা থেকে বিরত থাকুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। গুরুত্বপূর্ণ কাজে অবহেলা করা ঠিক হবে না। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। অপ্রত্যাশিত সূত্র থেকে প্রাপ্তিযোগ আছে। আত্মীয়দের সঙ্গে কোনো প্রকার মতানৈক্যে জড়াবেন না। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো যাবে না। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। অবহেলা না করে চিকিৎসা নিন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বাড়িতে অতিথি আসতে পারে। অতিথি আপ্যায়নে ব্যয় বাড়তে পারে। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। মাথাব্যথায় ভুগতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। শরীর ভালো থাকতে পারে। অসুস্থদের আরোগ্য লাভ হতে পারে। নিজের কাজ নিজে করার চেষ্টা করুন। অপরের প্রতি সদাচরণ করুন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত