ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৯, ০০:৪৫

আজকের রাশিফল

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃশ্চিক, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও মঙ্গল। এই দিনে জম্ম হবার কারণে আপনার ওপর শুক্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৬, ১৫, ২৪। আপনার শুভ বর্ণ: সাদা ও লাল। শুভ গ্রহ ও বার: মঙ্গল ও শুক্র। শুভ রত্ন: হীরা ও রক্তপ্রবাল।

মেষ রাশি (২১ মার্চ–২০ এপ্রিল)- মেষ রাশির জাতক জাতিকার রোমান্টিক সম্পর্কে উন্নতি আশা করা যায়। সৃজনশীল পেশাজীবীদের দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে সুনাম বৃদ্ধির সম্ভাবনা। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। সন্তানের সাথে কোনো পার্কে বেড়াতে যেতে পারেন। চিত্রশিল্পী ও অভিনয় শিল্পীদের নতুন কাজের সুযোগ রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল–২০ মে)- বৃষ রাশির জাতক জাতিকার দিনটি রহস্যজনক ঘটনাবহুল। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহ সংস্কারের কাজে কিছু অর্থ ব্যয় হবে। আত্মীয়দের সাথে ভুল বুঝাবুঝির আশঙ্কা প্রবল। গৃহস্থালি দ্রব্য ও আসবাব পত্র ব্যবসায় ভালো আয়ের যোগ। যানবাহন বিক্রয়ে লাভবান হতে পারেন। ভূমি আবাসন সংক্রান্ত প্রত্যাশা পূরণ হবে।

মিথুন রাশি (২১ মে–২০ জুন)- মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্যের। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু লাভের আশা করতে পারেন। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। গার্মেন্টস ব্যবসায়ীরা কোনো নুতন অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনকে বিদেশে পাঠানোর সুযোগ আসবে। প্রতিবেশির বাড়িতে আপ্যায়িত হওয়ার সম্ভাবনা।

কর্কট রাশি (২১ জুন–২০ জুলাই)- কর্কটের জাতক জাতিকার দিনটি বকেয়া ধন আদায়ের। বাড়িতে কোনো ধার্মীক অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। জীবন সাথীকে কিছু উপহার দেবার সুযোগ আসবে। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো লাভের আশা আছে। পরিবার নিয়ে কোনো রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়ার সম্ভাবনা।

সিংহ রাশি (২১ জুলাই–২১ আগস্ট)- সিংহ রাশির জাতক জাতিকার পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ। অবিবাহিতদের হঠাৎ করেই বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। ব্যবসায়ীদের নুতন বিনিয়োগে কিছু লাভের আশা রয়েছে। অংশিদারী কাজে অংশিদারের সাহায্য পেতে পারেন। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২২ আগস্ট–২২ সেপ্টেম্বর)- কন্যার জাতক জাতিকার বিদেশ যাত্রার সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সি ও ট্যুর অপারেটরদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। প্রবাসীদের কর্মস্থলে কিছু সাফল্য লাভের সম্ভাবনা। বৈদেশিক বাণিজ্য ও আমদানি রপ্তানি সংক্রান্ত আলোচনায় সাফল্য লাভ। আইনগত জটিলতা থেকে মুক্তি লাভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর–২১ অক্টোবর)- তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কোনো বন্ধুর বিবাহে অংশ নিতে পারেন। ব্যবসায়ীক কিছু যোগাযোগে আশানুরুপ সাফল্য আশা করা যায়। বড় ভাই বোনের ব্যক্তিগত কাজের জন্য দূরে যেতে হতে পারে। ঠিকাদারদের বকেয়া বিল আদায় হবে। চাকরিজীবীদের আজ বাড়তি আয়ের সুযোগ রয়েছে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর–২০ নভেম্বর)- বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি সাংগঠনিক ও রাজনৈতিক কাজে ব্যস্ততার। ব্যবসা ক্ষেত্রে পিতার সাহায্য পেতে পারেন। কর্ম সংক্রান্ত তদবিরে সাফল্য লাভ। আপনার ক্ষমতা ও সুনাম সম্মান বৃদ্ধি পাবে। বৈদেশিক কোনো প্রতিষ্ঠানে কাজের সুযোগ পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাথে সুসম্পর্ক গড়ে উঠবে।

ধনু রাশি (২১ নভেম্বর–২০ ডিসেম্বর)- ধনু রাশির জাতক জাতিকার দিনটি সৌভাগ্যের। কর্মস্থলে আপনার ভাগ্য উন্নতির সুযোগ আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক কাজে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। সাঙ্গঠনিক ও দাতব্য কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাবশালী শিক্ষকের সাহায্যে ভাগ্য উন্নতির যোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর–২০ জানুয়ারি)- মকর রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন। রাস্তাঘাটে সাবধানে যানবাহন চালান অন্যথায় কোনো প্রকার দুর্ঘটনার আশঙ্কা। ব্যাংক থেকে কিছু টাকা উঠাতে হতে পারে। পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ কম। শেয়ার বিনিয়োগে ভালো আয় রোজগার আশা করা যায়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)- কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সময় ভালো যাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। জীবন সাথীকে নিয়ে কোনো আত্মীয়র বাড়িতে বেড়াতে যাওয়ার যোগ। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। আজ ব্যবসায়ীদের অপ্রত্যাশিত লাভের সুযোগ রয়েছে। দাম্পত্য ক্ষেত্রে কিছু ভুল বুঝাবুঝির অবশান আশা করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)- মীন রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। পেশাজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। চাকরিতে সহকর্মী বন্ধুদের সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য কোনো প্রশাসনিক পরীক্ষায় অংশ নিতে হবে। অনৈতিক সম্পর্কে ভুল বুঝাবুঝি ও অর্থ নাশের আশঙ্কা। মূল্যবান কোনো সম্পত্তি হারিয়ে যেতে পারে।

  • সর্বশেষ
  • পঠিত