ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭ আপডেট : ২৪ মিনিট আগে English

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ০৬:৩৮

প্রিন্ট

জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন

জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন
অনলাইন ডেস্ক

রাশিফল মূলত, পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যদ্বাণী করা হয়। তবে মনে রাখতে হবে, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব পেতে যাচ্ছেন। আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক-জাতিকার সময় ভালো যাবে না। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হওয়ার সুযোগ রয়েছে। বড় ভাই বা বন্ধুর কাছ থেকে কোনো উপহার পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির সুযোগ আসবে। কোনো ধর্মীয় কাজে অংশ নেওয়ার যোগ প্রবল।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। আজ রাস্তাঘাটে দূর্ঘটনার আশঙ্কা প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় সামান্ন লাভের আশা করতে পারেন। জীবন সাথীর কর্মস্থলে কোনো উন্নতির যোগ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক-জাতিকার আজ শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনো সহকর্মীর সাথে বিরোধে না জড়ানোই ভালো। আজ কোনো মূল্যবান নথি হারিয়ে ফেলতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক যোগাযোগে লাভবান হবেন। সৃজনশীল কাজে ভালো লাভের আশা করতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। মায়ের কাছ থেকে সাহায্য লাভের আশা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। সকাল সকালই বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীদের আজ ভালো আয় রোজগারের যোগ। ছোট ভাই বোনের জন্য উপহার ক্রয় করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। জাতক-জাতিকারা আজ কোনো সঞ্চয়ের পরিকল্পনা করতে পারেন। বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত