ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): সহকর্মীর সঙ্গে আমোদপ্রমোদ। সামাজিক কাজকর্মগুলিতে বিশেষ উৎসাহ দেখা দেবে। ঊর্ধ্বতনদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার সম্ভাবনা।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): কোনোরকম অনৈতিক আর্থিক লেনদেনে জড়িয়ে পড়ত পারেন। অস্থির ও আক্রমণাত্মক হয়ে উঠতে পারেন। পরিবারের সদস্যরা আপনার সঙ্গে একমত নাও হতে পারেন।

মিথুন (২২ মে – ২১ জুন): চাকরিজীবী ও ব্যবসায়ীরা ইতিবাচক অগ্রগতির আশা রাখতে পারেন। প্রচেষ্টা প্রকল্পগুলিতে ভালো ফল এনে দেবে। সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। পদোন্নতিরও যোগ রয়েছে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): পরিবারে ভুল বোঝাবুঝি যন্ত্রণাকে আরও বাড়াবে। প্রচেষ্টার আশানুরূপ ফল আজ পাবেন না। বিভ্রান্তি ও সিদ্ধান্তহীনতা অগ্রগতিতে বাধা হয়ে দাড়াবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): সহকর্মীরা সাহায্য ও বন্ধুত্বপূর্ণ ব্যবহার করতে পারে। যে কাজ আজ হাতে নেবেন সেটিতে সাফল্য আসবে। আর্থিক লাভের যোগ রয়েছে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে আশাহত করে তুলবে। মায়ের জন্য দুশ্চিন্তা আরও বাড়তে পারে। ভ্রমণের জন্য পরিকল্পনা শুভ নাও হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): পেটের সমস্যা দেখা দিতে পারে। দিনটি পরিকল্পনা মাফিক নাও কাটতে পারে আজ। কিছু অপ্রত্যাশিত খরচ হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): কর্মক্ষেত্রে সহকর্মীরা অসহযোগিতা করতে পারে। কাজ শেষ করতে অসুবিধে হতে পারে। ঊর্ধ্বতন কোনো বিষয়ে অসন্তুষ্ট হতে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): বিদেশিদের সঙ্গে সম্ভবত আলাপ। পার্থিব সুখগুলি উপভোগ্য করে তুলবে। যাত্রাযোগ শুভ। ব্যবসায়ে শুভ ফল লাভ হবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): শারীরিক অসুস্থতা বোধ করত পারেন। শরীরে অস্ত্রোপচার হতে পারে। যাত্রাযোগ শুভ। আর্থিক যোগ মিশ্র।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কোনো নতুন কাজ সম্পূর্ণ করতে পারবেন। দূরবর্তী কোনো বন্ধুর কাছ থেকে সুখবর পেতে পারেন। যাত্রা যোগ শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): গৃহের সাজসজ্জায় খরচ করতে পারেন। ঊর্ধ্বতনদের সঙ্গে সাক্ষাৎ ও আলাপ-আলোচনার সম্ভাবনা আছে। কিছু সরকারি সহায়তা পেতে পারেন। কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত