ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজের বৈশিষ্ট্য বজায় রাখুন। নতুন কোনও বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকুন। তাই আর্থিক বিষয়গুলোতে নজর দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) মানসিক চূড়ান্ত সক্রিয় হয়ে উঠবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা। মনের মানুষের সঙ্গে উপহার আদান-প্রদান আনন্দ দেবে।

মিথুন: (২২মে – ২১ জুন) দায়িত্বজ্ঞানহীন ব্যবহার অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে। যে টাকা আজ বিনিয়োগ করবেন সেটি সুফল দেবে। প্রেমের ক্ষেত্রে সতর্কতা।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) নতুন কিছু শুরু করার জন্য দিনটি শুভ। ভাগ্য আজ সঙ্গে থাকবে। তার সঙ্গে থাকবে সাফল্য ও সুস্বাস্থ্য। আর্থিক যোগ শুভ।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শান্ত ও সুস্থির থাকার আপ্রাণ প্রচেষ্টা করাই হবে একমাত্র মন্ত্র। অর্থ ও অর্থসংক্রান্ত বিষয়গুলির জন্য দিনটি অনুকূল নয়। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) নক্ষত্রদের মিশ্র প্রভাব থাকবে। শিক্ষার্থীরা বাধার সম্মুখীন হতে পারেন। শিক্ষাক্ষেত্রে সময়টি মোটেও ভালো নয়। বিতর্ক এড়িয়ে চলুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) কর্মক্ষেত্রের পরিবেশ শান্ত থাকবে। সহকর্মী থেকে সাহায্য পাবেন। অংশীদারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়। ভালো কাজের জন্য স্বীকৃতি।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) জীবনসঙ্গী সম্ভবত কোনও শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ধৈর্য ও স্থিরতা, এই দুটি আজ আপনার মূলমন্ত্র। অকারণ বিতর্ক এড়িয়ে চলুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক। কথা ও ক্রোধ নিয়ন্ত্রণহীন। আর্থিক খরচ বাড়তে পারে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আলস্য দিনের বেশিরভাগ সময় নষ্ট করে দেবে। উদ্দীপনার অভাব থাকতে পারে। পেটের সমস্যা বা অন্য কোনও শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সমস্ত কাজ সংক্রান্ত বিষয়গুলোর জন্য দিনটি ভালো। নতুন প্রকল্পগুলি মসৃণভাবে এবং সাফল্যের সঙ্গে শুরু করতে পারবেন। সহকর্মীরা সাহায্য করবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) উপহার মুখে হাসি ফোটাবে। নতুন সম্পর্কগুলো ভবিষ্যতে উপকারে আসতে পারে। সন্তানেরা আপনার জন্য সৌভাগ্য ডেকে আনবেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত