ঢাকা, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১৯ মিনিট আগে

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২১, ১৮:০২

প্রিন্ট

একসাথে দুই হেডসেটে চলবে মাইক্রোল্যাবের হেডফোন

একসাথে দুই হেডসেটে চলবে মাইক্রোল্যাবের হেডফোন
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক

বর্তমানে হালের ট্রেন্ড হিসেবে অন ইয়ার ব্লুটুথ হেডসেট এর জনপ্রিয়তা অনেক বেড়েছে। মাইক্রোল্যাব ব্রান্ড বাজারে নিয়ে এলো ফ্যাশনেবল ওয়্যারলেস হেডসেট মোগুল। এটি রেট্রো ডিজাইনের লেদার ফিনিশ হওয়ায় দেখতে অনেক চমৎকার লাগে এবং সেই সাথে ব্যবহারে প্রিমিয়াম অনুভূতি আসে।

অটো অ্যাডজাস্টমেন্ট এর সুবিধা থাকায় যে কেও এটি ব্যবহার করতে পারবে। এর চমৎকার ফিচার গুলো হল এতে মাইক্রোল্যাবের এক্সক্লুসিভ শেয়ার মি ফাংশনটি দেয়া আছে। ফলে ব্যবহারকারী দুইটি হেডসেট একই সাথে একটি ডিভাইস এর আওতায় কানেক্ট করে গান শুনতে পারবেন।

ইনপুট হিসেবে রয়েছে ৩.৫ মিমি অডিও লাইন ইন ফাংশন। ফলে যেকোনো ডিভাইস এর সাথে কানেক্ট করা যাবে। সেই সাথে রয়েছে ব্লুটুথ স্ট্রিমিং তথা মিউজিকসহ ফোন আসা কল গুলো ধরতে পারবেন। এটি অ্যাপল সিরি এর সাথে কম্প্যাটিবল।

ব্লুটুথ ভার্সন ৪.১ সাথে এইচএসপি, এইচএফপি, এটুডিপি, এভিআরসিপি প্রোফাইলগুলি সাপোর্ট করবে। স্ট্যান্ডবাই সময় পাবেন ৭০০ ঘণ্টা, এবং প্লে টাইম ২১ ঘণ্টা।

হ্যান্ডস-ফ্রি কলগুলো রিসিভ করার জন্য এতে মাইক্রোফোন আছে। ব্যবহারকারী হেডফোনের সাথে পাবেন একটি আকর্ষণীয় পাউস। এক বছরের বিক্রয় পরবর্তী সেবাসহ খুচরা মূল্য ৭৫০০ টাকা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত