ঢাকা, বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৩৭ মিনিট আগে

ক্রোয়েশিয়ায় টিভি রপ্তানি করবে ওয়ালটন

  তথ্য-প্রযুক্তি ডেস্ক

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২১, ০৫:৪২

ক্রোয়েশিয়ায় টিভি রপ্তানি করবে ওয়ালটন
ছবি: সংগৃহীত
তথ্য-প্রযুক্তি ডেস্ক

ইউরোপের দেশ ক্রোয়েশিয়ায় টেলিভিশন রপ্তানি করবে ওয়ালটন। এ জন্য মঙ্গলবার ক্রোয়েশিয়ার ইলেকট্রনিকস পণ্য বিপণনকারী কোম্পানি স্মার্টফোন আই ট্যাবলেট সার্ভিস ডিওও'র সঙ্গে চুক্তি করেছে বাংলাদেশি ব্র্যান্ড ওয়ালটন।

রাজধানীর ওয়ালটন কর্পোরেট অফিসে ভার্চ্যুয়াল পদ্ধতির মাধ্যমে এই চুক্তি সই হয়। এতে ওয়ালটনের ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিটের প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম এবং স্মার্টফোন আই ট্যাবলেট সার্ভিস ডিওও'র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মারিও ক্রালজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে ওয়ালটনের ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিটের প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম বলেন, ক্রোয়েশিয়া খুবই গুরুত্বপূর্ণ বাজারে পরিণত হয়েছে। মারিও ক্রালজ বলেন, ‘ইউরোপ সব সময়ই প্রতিযোগিতামূলক বাজার। এখানে সব সময়ই চ্যালেঞ্জ থাকে। আমাদের কোম্পানি অত্যন্ত দক্ষতার সঙ্গে ২০ বছরের বেশি সময় ধরে ক্রোয়েশিয়ায় ব্যবসা চালিয়ে যাচ্ছে।’

অনুষ্ঠানে জানানো হয়, ওয়ালটনের টেলিভিশনের বড় রপ্তানি বাজার এখন ইউরোপ। উন্নত বিশ্বের এই বাজারে তিন মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি টিভি রপ্তানি করে ওয়ালটন। এরই মধ্যে দেশের চাহিদা মিটিয়ে ইউরোপের ১২টি দেশে টিভি রপ্তানি করছে ওয়ালটন। এরই মধ্যে বিশ্ববাজারে সুনাম অর্জন করেছে ওয়ালটন ব্র্যান্ড টিভি।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত