ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

কাপড় ধুতে গিয়ে কুমিরের পেটে নারী!

কাপড় ধুতে গিয়ে কুমিরের পেটে নারী!

ইন্দোনেশিয়ায় শুক্রবার নদীতে গোসল করতে নেমে কুমিরের হামলায় নিখোঁজ হয়েছেন এক নারী। এর মাত্র একদিন আগে একই ঘটনায় নিহত হয়েছিলেন আরো একজন নারী। এ নিয়ে চলতি বছর দেশটিতে কুমিরের হামলার শিকার হলেন মোট পাঁচজন।

গত শুক্রবার ও বৃহস্পতিবার এ দুটি মর্মান্তিক ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার নর্থ কনওয়াবি এবং সুলাবেসি প্রদেশে।

স্থানীয় দুর্যোগ মোকাবেলা সংস্থা এক বিবৃতিতে জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়েকে সঙ্গে নিয়ে লালিনদু নদীতে কাপড় ধুতে গিয়েছিলেন নুরগায়া (৪৮) নামের এক নারী। তিনি তীরে বসেই কাপড় কাচছিলেন। এসময় একটি কুমির অকস্মাৎ তার ওপর হামলা চালিয়ে তাকে নদীর গভীরে টেনে নিয়ে যায়। সঙ্গে সঙ্গে তার মেয়ে দুর্যোগ মোকাবেলা সংস্থায় খবর দিলে এর সদস্যরা অনুসন্ধানে নামে। তারা যেখান থেকে নরিগায়াকে তুলে নিয়েছিলো কুমির, তার ২ কিলোমিটার দূরে নদীর তীরে তার মরদেহ খুঁজে পায় এবং সেটি উদ্ধার করে।

এ ঘটনার মাত্র একদিন পর শুক্রবার একই ঘটনা ঘটে সুলাবেশি প্রদেশের লাসোলো নদীতে। নদীতে গোসল করতে নেমে কুমিরের হামলার মুখে পড়েন আরো একজন নারী। এরপর থেকে নিখোঁজ রয়েছেন ওই নারী। এখনও তার সন্ধান পাওয়ার চেষ্টা করছেন দুর্যোগ মোকাবেলা সংস্থার লোকজন।

ইন্দোনেশিয়ায় চলতি বছর কুমিরের হামলায় মোট চারজন প্রাণ হারিয়েছেন। তবে এই সংখ্যা পাঁচে গিয়ে দাঁড়াতে পারে বলে আশঙ্কা করছে দুর্যোগ মোকাবেলা সংস্থাটি।

সূত্র: গালফ নিউজ

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত