ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

প্রিন্স হ্যারিকে বার্গার কিংয়ে খণ্ডকালীন চাকরির প্রস্তাব

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ০১:০২

প্রিন্স হ্যারিকে বার্গার কিংয়ে খণ্ডকালীন চাকরির প্রস্তাব

ব্রিটিশ রাজপরিবার ছাড়ার ঘোষণার পর প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেলকে আর্থিক স্বনির্ভর হওয়ার জন্য খন্ডকালীন চাকরির প্রস্তাব দিয়েছে আমেরিকার বিশ্বখ্যাত ফাস্ট ফুড চেইন রেস্তোরাঁ বার্গার কিং।

ব্রিটিশ রাজপরিবার ছাড়ার সিদ্ধান্তের পর প্রিন্স হ্যারির উদ্দেশে এমনই একটা টুইট বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে প্রতিষ্ঠানটি।

টুইটে প্রিন্স হ্যারিকে মেনশন করে তারা বলেছে, ‘হ্যারি, এই রয়্যাল ফ্যামিলি আপনাকে পার্ট টাইম পজিশন অফার করছে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে টুইটটি। এরই মধ্যে প্রায় দেড় হাজার রিটুইট ও সাড়ে ৬ হাজার লাইক পড়েছে টুইটটিতে। অনেকেই বলছেন, একটি টুইট দিয়েই নেটিজেনদের মন জয় করে নিয়েছে বার্গার কিং।

গত বুধবার এক বিবৃতি দিয়ে রাজকীয় দায়িত্ব ছাড়ার ঘোষণা দেন প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান। ‘সিনিয়র রয়্যাল’ উপাধি না নিয়ে তাঁরা স্বাবলম্বী হয়ে বেঁচে থাকতে চান।

হ্যারি-মেগানের এই সিদ্ধান্তকে সমর্থন জানালেও রানি এলিজাবেথ চাইছেন, হ্যারি-মেগান দম্পতি রাজপরিবারের সদস্য হিসেবে রাজকীয় দায়িত্ব পুরোপুরি পালন করুন।

রানী এলিজাবেথ বলেন, রাজপরিবার আমার নাতি (প্রিন্স হ্যারি) ও তার পরিবারের ভবিষ্যৎ নিয়ে একটি গঠনমূলক সিদ্ধান্ত নিতে পেরেছে।

রানী আরও বলেন, আমি এবং আমার পুরো পরিবার হ্যারি ও মেগানের নতুন পারিবারিক জীবনের বিষয়ে ইতিবাচক থাকব। তারপরও আমরা চাই তারা রাজপরিবারের দায়িত্বশীল সদস্য হিসেবেই থাকুক। তাদের স্বাধীন জীবনযাপনের ইচ্ছাকে আমরা শ্রদ্ধা করি।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত