ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

বৃদ্ধার প্রেমে পাগল ২২ বছরের তরুণ

বৃদ্ধার  প্রেমে পাগল ২২ বছরের তরুণ

কথায় বলে-‘পীরিতে মজিলে মন ,কিবা হাড়ি কিবা ডোম। প্রেম আসলেই অন্ধ। আর সে কারণেই কে যে কখন এতে হোঁচট খায় তা বলা মুশকিল। নইলে একজন ২২ বছর বয়সী তরুণের পক্ষে কি ৬০ বছরের বৃদ্ধার প্রেমে পরা সম্ভব?আপনার কাছে অসম্ভব মনে হলেও বাস্তবে কিন্তু তাই ঘটেছে। যার পরিণতেতে এখন জেলের ঘানি টানছেন ওই তরুণ। সূত্র গালফ নিউজ।

ঘটনাটা তাহলে খুলেই বলি। এটি ভারতের হায়দ্রাবাদের প্রকাশ নগর এলাকার ঘটনা। সেখানকার বাসিন্দা ৬০ বছর বয়সী বৃদ্ধার প্রেমে পড়েন ২২ বছরের এক তরুণ। ওই নারী আবার সাত সন্তানের মা। তার নাতি নাতনির সংখ্যাও সাত। তাতে কি, প্রেমে একেবারে হাবুডুবু খেতে লাগলেন দুই অসম বয়সী প্রেমিক প্রেমিকা। ঘটনা জানাজানি হতেই রাগ ফেটে পরেন তার স্বামী।

এদিকে মায়ের কাণ্ডে লজ্জায় ম্রিয়মান হয়ে পড়েন সাত ছেলেমেয়েও। কেননা মায়ের এই সম্পর্কের কারণে তারা সামাজিকভাবে অপদস্থ হতে থাকেন।

এ অবস্থায় এই অসামাজিক সম্পর্ক থেকে ওই বৃদ্ধাকে সরে আসার দাবি জানান পরিবারের সদস্যরা। তার স্বামী ওই তরুণের সঙ্গে দেখা করে, তাকেও একই কথা বলেন। কিন্তু কে শোনে কার কথা। ইতিমধ্যে তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

এ কথা জেনার পর তাদের নিরস্ত্র করতে এগিয়ে আসেন দুইজনের পরিবারের সদস্যরা। তারা তাদের বললেন, ‘এই রকম সম্পর্ক আর চলতে পারে না। তোমারা এবার সরে আস।’কিন্তু দুজনের কেউই আপনজনদের কথা শুনতে রাজি ছিলেন না। বরং বিষয়টি জানাজানি হওয়ার পর দু’জন আরো বেপরোয়া হয়ে উঠলেন।

গত বৃহস্পতিবার এ নিয়ে স্থানীয় এক থানায় যান ওই বৃদ্ধার স্বামী ও ছেলেরা। খবর পেয়ে নিজ পরিবারের সদস্যদের নিয়ে থানায় ছুটে যান পাগল প্রেমিকও। তখন এলাকার শান্তি বিনষ্ট করার অভিযোগে ওই তরুণকে আটক করে সোজা শ্রীঘরে ঢুকিয়ে দেয় পুলিশ। আপাঃতত সেখানেই আছেন ওই তরুণ প্রেমিক। অন্যদিকে পরিবারের কাছে ফিরে গেছেন ওই নারী। স্বভাবতই প্রেমিককে হারিয়ে শোকে কাতর হয়ে পড়েছেন ওই বৃদ্ধা।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত