ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সিনেমার শুটিং চলাকালে তিনজনের মৃত্যু

সিনেমার শুটিং চলাকালে তিনজনের মৃত্যু

ভারতের গুণী অভিনেতা কমল হাসানের অভিনীত ‘ইন্ডিয়ান ২’ ছবির শুটিং চলাকালে বুধবার ভয়াবহ দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও ১০ জন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন কমল হাসান।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, বুধবার রাতে ছবির সেটে হঠাৎ করেই একটি ক্রেনের উপর লাইট সেট আপ করতে গিয়ে ক্রেনটি ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনজন। নিহতদের মধ্যে পরিচালক শঙ্করের ব্যক্তিগত সহকারী মধু (২৯) এবং সহকারী পরিচালক কৃষ্ণা (৩৪) রয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন কমল হাসান। টুইটারে তিনি লেখেন, ‘জীবনে অনেক দুর্ঘটনার সম্মুখীন হতে হয়েছে। কিন্তু আজকের ঘটনা সব কিছুকে ছাপিয়ে গিয়েছে। তিনজন সহকর্মীকে হারালাম। তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

দুর্ঘটনার সময় শুটিং স্পটেই ছিলেন বলিইড তারকা কমল হাসান। তবে তার কোনও ক্ষতি হয়নি। তিনিই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন।

২০২১ নাগাদ মুক্তি পাওয়ার কথা রয়েছে কমল হাসানের ‘ইন্ডিয়ান ২’চলচ্চিত্রটি। কমল হাসান ছাড়াও ছবির দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাকুল প্রীত এবং কাজল অগ্রবাল।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত