ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

পুলিশকে গো-মূত্র পান করিয়ে গ্রেপ্তার বিজেপি নেতা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৮ মার্চ ২০২০, ০৬:৩০  
আপডেট :
 ১৮ মার্চ ২০২০, ০৬:৩৮

পুলিশকে গো-মূত্র পান করিয়ে গ্রেপ্তার বিজেপি নেতা

করোনা ঠেকাতে কর্তব্যরত পুলিশ কনস্টেবলকে গো-মূত্র খাওয়ানোর অভিযোগে পশ্চিমবঙ্গের বিজেপি নেতা নারায়ণ চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার পশ্চিমবঙ্গের জোড়াবাগান থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

হিন্দুস্তান টাইমস জানায়, উত্তর কলকাতার জোড়াসাঁকো অঞ্চলের বিজেপি নেতা নারায়ণ চ্যাটার্জি সোমবার একটি ইভেন্টের আয়োজন করেছিলেন। সেখানে তিনি গো-মূত্র বিতরণ করেছিলেন এবং লোকদের জানিয়েছিলেন যে এটি করোনভাইরাস থেকে সম্পূর্ণ সুরক্ষা দেয়। তিনি ইউনিফর্মে থাকা সেখানকার কর্তব্যরত নিরাপত্তা কর্মীদেরও এটি অফার করেছিলেন এবং তারা এটি পান করেছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত সোমবার জোড়াবাগানে এক অনুষ্ঠানে প্রথমে গো-পূজা হয়। এরপর উপস্থিত জনতাকে গো-মূত্র পান করানো হয়। তবে তাদের কী দেয়া হচ্ছে সেটা জানানো হয়নি। ফলে না জেনে অনেকেই সেই গোমূত্র মুখে দেন। এদের মধ্যে ছিলেন পুলিশ কর্মকর্তা পিন্টু প্রামাণিক।

তিনি বলেন, একটা ঘটি থেকে ‘চরণামৃত’ বলে আমার হাতে কিছু একটা ঢেলে দেন ওই বিজেপি নেতা। মুখে দিয়েই বুঝতে পারি, সেটা গোমূত্র ছিল। সঙ্গে সঙ্গেই তা ফেলে দিই।

ঘটনার পর মঙ্গলবার সেই কর্তব্যরত নিরাপত্তা কর্মীরা জোড়াবাগান থানায় মামলা দায়ের করেন।

নারায়ণ চট্টোপাধ্যায় বলেন, আমি কোনো অপরাধ করি নি। অন্যকে দেওয়ার আগে এটি নিজেই পান করে ফেলেছিলাম। আমি জানি যে এটি করোনভাইরাস থেকে রক্ষা করে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত