ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

লকডাউনে ২০০ কি.মি. হেঁটে যুবকের মৃত্যু

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ০৯:১৭  
আপডেট :
 ২৯ মার্চ ২০২০, ০৯:৩০

লকডাউনে ২০০ কি.মি. হেঁটে যুবকের মৃত্যু

ভারতের রাজধানী দিল্লিতে লকডাউনের কারণে হেঁটে দীর্ঘ পথ পাড়ি দিতে গিয়ে মৃত্যু হয়েছে এক যুবকের। শনিবার বাড়ি পৌঁছেছে তার মৃত দেহ। দিল্লির একটি রেস্তরাঁয় ডেলিভারি বয়ের কাজ করত রনবীর নামের ঔ যুবক। তার ৩টি সন্তানও রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, কোনো গাড়ি না পেয়ে পায়ে হেঁটেই বাড়ির পথ ধরেছিলেন রনবীর সিং নামের বছর ৩৯ এর এক যুবক। কিন্তু শেষ পর্যন্ত জীবিত অবস্থায় বাড়ি পৌঁছতে পারেননি তিনি।

দীর্ঘপথ হেঁটে বাড়ির উদ্দেশ্যে রওনা দেওয়ায় কাল হল ওই যুবকের। আগ্রা থেকে দিল্লি প্রায় ২০০কিমি পথ পায়ে হেঁটে আসায় হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই যুবক।

পুলিশ জানিয়েছে, মৃত যুবক রনবীরের বাড়ি মধ্যপ্রদেশের মোরিনা জেলার বাদফারা গ্রামে। তার এক ছেলে এবং দুই মেয়েও রয়েছে। গরিব চাষি পরিবারের ওই যুবক বছর তিনেক ধরে দিল্লির তুঘলকবাদে কাজ করত। গত বৃহস্পতিবার সে মোরিনা জেলা থেকে গন্তব্য আগ্রার উদ্দেশ্যে রওনা দিয়েছিলো। কিন্তু লকডাউনের জেরে রাস্তায় কিছু না থাকায় প্রায় ২০০ কিমি পথ পায়ে হেঁটেই চলে যায় রনবীর। কিন্তু, এনএইচ ২ এর কাছে এসে একটা দোকানের সামনে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে সে। আর চলতে পারেননি রনবীর। এদিকে তার এই অবস্থা দেখে সাহায্যের জন্য ছুটে আসেন ওই দোকানের মালিক। তিনি রনবীরকে একটা মাদুরের ওপর শুইয়ে দেন।

এছাড়াও তাকে খাবার খাওয়ার কথা বলেন ওই দোকানদার। যদিও, কিছুই মুখে তোলেননি রনবীর। এই অবস্থায় সে ওই দোকানিকে জানায় তার খুব বুকে ব্যথা হছে। ততক্ষনে রনবীর বাড়ির লোককেও ফোন করে তার এই অসুস্থতার কথা জানিয়ে দেয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। বাড়ির লোক আসার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন রনবীর সিং।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত