ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

পাকিস্তানে ট্রেন-বাস সংঘর্ষ, ১৫ পূণ্যার্থী নিহত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ১৯:৫৫  
আপডেট :
 ০৩ জুলাই ২০২০, ২০:০৭

পাকিস্তানে ট্রেন-বাস সংঘর্ষ, ১৫ পূণ্যার্থী নিহত

পাকিস্তানে ট্রেন-বাস সংঘর্ষে ১৫ শিখ পূণ্যার্থী নিহত হয়েছেন। ইন্ডিয়া টুডে ও ডেইলি নিউজের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

শুক্রবার স্থানীয় সময় দুপুরে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের শেখুপুরার একটি সাধারণ রেল ক্রসিংয়ে এই দুর্ঘটনাটি ঘটে। এতে ১৬ জন নিহত হয়েছেন। এক প্রতিবেদনে বলা হয়েছে, হতাহতের সংখ্যা ২৯ জন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, তার প্রার্থনা হলো আহতরা যাতে দ্রুত সেরে উঠেন। শুক্রবার এক টুইটে প্রধানমন্ত্রী মোদী বলেছেন, ‘পাকিস্তানে শিখ পূর্ণ্যার্থীদের মৃত্যুতে আমি ব্যথিত। পরিবার ও বন্ধু-স্বজনদের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

ডেইলী টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, নিহত বাস যাত্রীদের ১৫ জনই শিখ। প্রাথমিকভাবে পাওয়া তথ্যে জানা গেছে, করাচি থেকে লাহোর যাওয়ার পথে শাহ হোসেইন এক্সপ্রেস ফারুকাবাদ ও বেহালি রেলওয়ে স্টেশনের মাঝামাঝি একটি ক্রসিংয়ে যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কা খেলে এ হতাহতের ঘটনাটি ঘটে।

জানা গেছে, রেলওয়ে কর্তৃপক্ষ নিহতদের একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। আহতদের স্থানীয়ভাবেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। রেলওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, গোটা বিষয়টি দ্রুত সামাল দেওয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত