ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

‘১৪৩ জন আমাকে ধর্ষণ করেছে’: ভুক্তভোগীর অভিযোগ

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৩ আগস্ট ২০২০, ০০:০৬  
আপডেট :
 ২৩ আগস্ট ২০২০, ০০:১১

‘১৪৩ জন আমাকে ধর্ষণ করেছে’: ভুক্তভোগীর অভিযোগ

দক্ষিণ ভারতের তেলেঙ্গানা রাজ্যের রাজধানী শহর হায়দরাবাদের এক নারী দেশটির পুলিশের কাছে অভিযোগ করেছেন, দীর্ঘদিন ধরে অন্তত ১৪৩ ব্যক্তি তাকে ধর্ষণ করেছে।

২৫ বছর বয়সী ওই নারীর অভিযোগ- ধর্ষকদের মধ্যে রাজনৈতিক নেতা থেকে শুরু করে ছাত্র ইউনিয়নের নেতা, সংবাদকর্মীসহ অনেকেই আছেন।

হায়দরাবাদের পাঞ্জাগুট্টা থানার এক কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে বিবিসি জানায়, ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

‘ওই তরুণী ৪২ পাতার লিখিত অভিযোগ নিয়ে এসেছিলেন। তার অভিযোগপত্র দেখে খুবই আশ্চর্য হয়েছিলাম। কিন্তু তার সঙ্গে কথা বলে আমরা নিশ্চিত যে ওই তরুণীর কোনো মানসিক সমস্যা নেই। এ জন্যই অভিযোগ আমলে নিয়ে তদন্ত শুরু করেছি আমরা।’

অভিযোগ পত্রে ওই নারী লিখেছেন, ২০০৯ সালে খুব কম বয়সে তার বিয়ে হয়। এর কয়েক মাস পর থেকেই শারীরিক নির্যাতন শুরু করে শ্বশুড়বাড়ির লোকজন। প্রায় ৯ মাস ধরে যৌন নির্যাতন সহ্য করার পর ২০১০ সালে তার বিবাহ বিচ্ছেদ হয় এবং তিনি বাবার বাড়িতে ফিরে কলেজে ভর্তি হন।

এরপর থেকেই রাজনৈতিক নেতা, ছাত্রনেতা, সংবাদকর্মী, চলচ্চিত্র জগতের মানুষ নিয়মিত তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ জানিয়েছেন ওই তরুণী।অভিযুক্তরা তাকে ভয় দেখিয়ে দীর্ঘদিন চুপ করিয়ে রেখেছিল বলেও জানিয়েছেন তিনি। খবর- বিবিসি

  • সর্বশেষ
  • পঠিত