ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

তৃতীয় মেয়াদেও প্রেসিডেন্ট প্রার্থী হতে চান ট্রাম্প

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩১  
আপডেট :
 ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৮

তৃতীয় মেয়াদেও প্রেসিডেন্ট প্রার্থী হতে চান ট্রাম্প

নিয়ম ভেঙ্গে তৃতীয় মেয়াদেও প্রেসিডেন্ট পদে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সিএনবিসি, ডেইলি মেইল ও দ্য গার্ডিয়ানের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

সোমবার নেভাদাতে নির্বাচনী র‌্যালিতে এ কথা বলেন তিনি। এসময় ২০২৪ সালে প্রেসিডেন্ট প্রার্থী হওয়ার ইচ্ছে প্রকাশ করেন ট্রাম্প ।

তিনি বলেন, আমরা পরবর্তী চার বছরের জন্য জিততে চলেছি। এরপর আমরা এটিকেও অতিক্রম করে যাবো। আমরা যেভাবে সমর্থন পাচ্ছি, সম্ভবত এরপর আরও চার বছর লাভ করবো।

ট্রাম্প প্রেসিডেন্ট হিসেবে শপথ নেয়ার শুরু থেকেই বলে আসছেন, তিনি ৮ বছরেরও বেশি হোয়াইট হাউসে থাকতে চান। ট্রাম্পের এই মন্তব্য মার্কিন সংবিধানে থাকা একজন ব্যক্তির দুই মেয়াদের বেশি প্রেসিডেন্ট পদে দাঁড়ানোর নিষেধাজ্ঞা নিয়ে বিশ্লেষকদের ভাবিয়ে তুলছে।

নেভাদার এই র‌্যালিতে প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেট প্রার্থী জো বাইডেনকে আক্রমণ করে ট্রাম্প দাবি করেছেন, তিনি ড্রাগ নেন এবং অপরাধীদের প্রতি নমনীয় নীতি অনুসরণ করেন।

সমর্থকদের উদ্দেশ্যে ট্রাম্প বলেন, বাইডেন অভ্যন্তরীণ সন্ত্রাসীদের খুশি করতে চায় আর আমার পরিকল্পনা হচ্ছে তাদের গ্রেপ্তার করা। যদি বাইডেন জিতে যায় তবে সহিংসতার জয় হবে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত