ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ছেলের অনলাইন ক্লাসে নগ্ন অবস্থায় হাজির মা! (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২০, ২১:৪১

ছেলের অনলাইন ক্লাসে নগ্ন অবস্থায় হাজির মা!
প্রতীকী ছবি

করোনার ভয়াল থাবায় বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান। পড়াশোনার বিঘ্ন যেনো না ঘটে সেজন্য চালু রয়েছে সব শ্রেণির অনলাইন ক্লাস। ঘরে বসেই এখন ক্লাস করছে তারা। তবে বাড়িতে থেকে ক্লাস করার মধ্যে রয়েছে অনেক সমস্যা। ফলে মাঝেমধ্যেই ঘটে যাচ্ছে অনভিপ্রেত ঘটনা।

এমনই একটি অপ্রত্যাশিত ঘটনা ঘটলো অনলাইন ক্লাসে। শিক্ষিকা ছাত্রের অনলাইন ক্লাস নেয়ার সময় ক্যামেরার সামনে চলে এলেন সেই ছেলেটির মা। তাও আবার নগ্ন অবস্থায়।

ধারণা করা হচ্ছে, তিনি হয়তো ওই সময় বাথরুমে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তবে ক্যামেরার চোখ যে সেদিকেই ঘেরানো ছিলো সেটা তিনি খেয়াল করেননি। যতক্ষণে খেয়াল করেন তখন অনেকটাই দেরি হয়ে গিয়েছিলো। শিক্ষিকাও হঠাৎ করে এমন অপ্রীতিকর পরিস্থিততে পড়ে ভড়কে যান। এমনকী সেই বাচ্চাটিও এমন ঘটনায় ‘থ’ হয়ে যায়। ছোট ছেলেটির পক্ষে আকস্মিকভাবে পরিস্থিতির আঁচ করা সম্ভব হয়নি।

অনেকেই এই ভিডিও দেখার পর অবিলম্বে অনলাই ক্লাস বন্ধ করার ডাক দিয়েছেন। দাবি করছেন, জুম কলের সময় এরকম ঘটনা আগেও ঘটেছে। তাই জুম অ্যাপ কর্তৃপক্ষের এবার সচেতন হওয়া দরকার। জুম কলের সময় ক্যামেরার ফোকাস শুধুমাত্র সংশ্লিষ্ট ব্যক্তির উপর থাকলে এই সমস্যা হয় না। সেক্ষেত্রে ব্যাকগ্রাউন্ড ঘোলাটে রাখার ব্যবস্থা করতে অ্যাপ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন...

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত