ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

পোশাকের কারণে কটাক্ষের শিকার ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ১২:৪৫  
আপডেট :
 ১৮ অক্টোবর ২০২০, ১২:৫২

পোশাকের কারণে কটাক্ষের শিকার ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

খোলা মেলা পোশাক পরে কটাক্ষের মুখে পড়েছেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন। ডেইলি মেইলের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

একজন প্রধানমন্ত্রী হয়ে তিনি কিভাবে এমন পোশাক পরলেন? সামাজিক মাধ্যমে এমন মন্তব্যে হেনস্থার শিকার তিনি। এই ধরনের পোশাক একজন প্রধানমন্ত্রী কেন পরবেন, সে নিয়েই সানা মারিনকে ট্রোলড হতে হয়েছে। তার পোশাক নিয়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক।

খবরে বলা হয়েছে, চলতি মাসের শুরুতেই সানা মারিন বিখ্যাত ম্যাগাজিন 'ট্রেন্ডি'র জন্য ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেখানেই একটি গভীর লো-কাট ব্লেজার পরতে হয়েছিল তাকে। সেই পোশাক নিয়ে বিতর্ক শুরু হয়।

প্রশ্ন ওঠে এই ব্লেজারের কাট ও ডিজাইন নিয়ে। সানার পরনে ছিল শুধুমাত্র ওই ব্লেজার এবং সেটি বুক পর্যন্ত কাটা। সেই ছবিই কভার ইমেজ করে ম্যাগাজিন সংস্থা। সানার পরনের ওই ব্লেজার দেখে নেটিজেনদের মন্তব্য, প্রধানমন্ত্রীর এমন পোশাক পরা উচিত নয়।

'উনি কি সুপারমডেল না প্রধানমন্ত্রী?' এমন মন্তব্যও উড়ে এসেছে নেটিজেনদের কাছ থেকে। ট্রোলের আরও নানা বক্তব্য, ‌‌‌প্রধানমন্ত্রী ফটোশ্যুট করবেন, না দেশের কথা ভাববেন?'

তবে সমালোচনা যেমন হয়েছে, তেমনি প্রধানমন্ত্রীকে সমর্থনও করেছেন অনেকে। ছবি দেওয়ার প্রায় কিছুক্ষণ পরেই টুইটারে তাকে সমর্থন করে খালি গায়ে শুধু ব্লেজার পরে ছবি আপলোড করেন অনেক নারী। একশোর বেশি ছবিতে হ্যাশট্যাগ দিয়ে লেখেন #SupportSannaMarin। অনেকে লিখেছেন #ImWithSanna।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত