ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

বিরোধীদের ক্ষমতায় ফিরতে না দেয়ার হুঁশিয়ারি ইমরানের

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৬:১০  
আপডেট :
 ২৪ অক্টোবর ২০২০, ১৬:৫৪

বিরোধীদের ক্ষমতায় ফিরতে না দেয়ার হুঁশিয়ারি ইমরানের

পাকিস্তানে চলমান সরকার বিরোধী আন্দোলন নিয়ে দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, বিরোধী দলগুলোর নেতারা সেনাবাহিনীর বিরুদ্ধে এমন ভাষা ব্যবহার করছেন, যা শত্রুরাও ব্যবহার করেন না। আমি ক্ষমতায় থাকি বা না থাকি, বিরোধী দলের নেতারা যে আর ক্ষমতায় ফিরতে পারবেন না, তা নিশ্চিত। খবর ডনের।

গতকাল শুক্রবার রাতে পাকিস্তানের একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় ইমরান খান এসব কথা বলেন। বিরোধী দলগুলোর নেতারা যে বৈঠক করছেন তা ‘বড় ভুল’ বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেছেন, এই বৈঠক থেকে কী লাভ হয়েছে, তা প্রশ্ন তোলাই যায়।

পাকিস্তান মুসলিম লিগের নেতা সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে ইংল্যান্ড থেকে ফেরানো প্রসঙ্গে ইমরান খান বলেন, তাঁকে ফিরিয়ে আনা হবে। প্রধানমন্ত্রী বরিস জনসনসহ সংশ্লিষ্টদের সঙ্গে সরকার যোগাযোগ করে চলেছে, যেন নওয়াজ শরিফকে দ্রুত ফিরিয়ে আনা যায়।

এআরওয়াই নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাত্কারে ইমরান খান বলেছেন, আমি ক্ষমতায় থাকি বা না থাকি, আমি নিশ্চিত করছি যে প্রতিবাদকারী বিরোধী দলের নেতারা আর কখনো ক্ষমতায় ফিরে আসতে পারবেন না।

পিএমএল-নওয়াজ দলের নেতাদের সঙ্গে সেনাপ্রধানের সাম্প্রতিক বৈঠক সম্পর্কে ইমরান খান বলেন, এটি আমাদের বড় ভুল ছিল। যদিও সেনাপ্রধান জেনারেল বাজওয়া আমাকে ওই বৈঠকের ব্যাপারে বলেছেন।

বাংলাদেশ জার্নাল/নকি

  • সর্বশেষ
  • পঠিত