ঢাকা, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২০, ১১:২০

প্রিন্ট

ট্রাম্প লড়াকু যোদ্ধা

ট্রাম্প লড়াকু যোদ্ধা
আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জন্য ভোট চাইতে এককভাবে নির্বাচনী মাঠে নেমে পড়লেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ভোট চাওয়ার সময় তিনি স্বামীর প্রশংসা করে বলেছেন, ট্রাম্প একজন লড়াকু যুদ্ধা। খবর এএফপির।

ভোটের জন্য গুরুত্বপূর্ণ বিবেচিত অঙ্গরাজ্য পেনসিলভানিয়ায় গতকাল মঙ্গলবার নির্বাচনী প্রচারে নেমে এ কথা বলেন মেলানিয়া। এ বছর ট্রাম্পের জন্য এই প্রথম এককভাবে কোনো নির্বাচনী প্রচারে যোগ দিলেন মেলানিয়া। ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের সময় ট্রাম্পের পক্ষে ভোট চেয়ে মেলানিয়াকে অনেক বেশি প্রচারণা চালাতে দেখা গেলেও এ বছরের চিত্র কিছুটা ভিন্ন।

পেনসিলভানিয়ায় মেলানিয়া বলেন, ‘আমাদের পরিবারে করোনা শনাক্ত হওয়ার পর আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন, সমর্থন জুগিয়েছেন, তার জন্য সবাইকে ধন্যবাদ। আমরা এখন আগের চেয়ে অনেক ভালো অনুভব করছি।’

একই সঙ্গে মেলানিয়া বলেন, আমেরিকান চেতনা প্রাণঘাতী করোনভাইরাসের চেয়ে শক্তিশালী। ব্যাটলগ্রাউন্ড হিসেবে পরিচিত পেনসিলভানিয়ায় মেলানিয়া তাঁর স্বামী ট্রাম্পের প্রশংসা করেন। তিনি বলেন, ‘ডোনাল্ড একজন লড়াকু মানুষ। তিনি এই দেশকে ভালোবাসেন। তিনি আপনাদের জন্য প্রতিদিন লড়াই করছেন।’

ট্রাম্পের সঙ্গে অনেক বিষয়ে দ্বিমত প্রসঙ্গে মেলানিয়া বলেন, তিনি যেভাবে বিভিন্ন বিষয় বলেন অনেক সময় আমি তার সঙ্গে একমত থাকি না। কিন্তু তিনি যাদের জন্য কাজ করে যাচ্ছেন তাদের সঙ্গে সরাসরি বিভিন্ন বিষয়ে কথা বলাটা তার জন্য গুরুত্বপূর্ণ।

বাংলাদেশ জার্নাল/নকি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত