ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫৬

প্রিন্ট

নির্বাচনে তৃণমূলের একটা গুন্ডাও থাকবে না: অমিত শাহ

নির্বাচনে তৃণমূলের একটা গুন্ডাও থাকবে না: অমিত শাহ
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

ময়ুখ বসু, কলকাতা

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে রাজনৈতিক হিংসা ছড়ানোর চেষ্টা করছে পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেস। তবে তাদের সেই অভিপ্রায় সফল হবে না। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে এসে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হুংকার দিয়ে বললেন, পশ্চিমবাংলায় ভোটের দিন তৃণমূলের একটা গুন্ডাকেও দেখা যাবে না।

এদিন পশ্চিমবঙ্গের দক্ষিন ২৪ পরগনা জেলার নামখানার জনসভায় দাঁড়িয়ে অমিত শাহ বলেন, পশ্চিমবঙ্গের সরকার মানুষকে যে বঞ্চনা করে, তার বিরুদ্ধেই লড়বে বিজেপি।

পশ্চিমবাংলায় শুধু সরকার গড়াই বিজেপির লক্ষ্য নয়, পশ্চিমবাংলা থেকে তৃণমূলের সিন্ডিকেট শেষ করাও তাদের অন্যতম লক্ষ্য। শাহ হলেন, বাংলার রাজ্য সরকারি কর্মীরা তুলনামূলকভাবে অনেক কম বেতন পান। অথচ কেন্দ্রীয় সরকারি কর্মচারীরা সপ্তম বেতন কমিশনের ভিত্তিতেই বেতন পান।

তিনি বলেন, বিজেপি বাংলার সামগ্রিক পরিবর্তন চায়। বিজেপি পশ্চিমবাংলায় ক্ষমতায় এলে বাংলার মৎসজীবিদের জন্য মৎসজীবি সম্মান প্রকল্প চালুর প্রতিশ্রুতি দেন। বলেন, প্রতিটি মৎসজীবিকে বছরে দেড় হাজার রুপি করে দেওয়া হবে।

তিনি বলেন, বাংলায় বিজেপি ক্ষমতায় এলে সরকারি চাকুরিতে নারীদের জন্য ৩৩ শতাংশ সিট সংরক্ষণ করা হবে। শাহ বলেন, পশ্চিমবাংলায় আম্ফান ঝড়ের অর্থ চুরি করেছে তৃণমূল। বিজেপি ক্ষমতায় এলে আম্ফান চুরির তদন্ত করা হবে। সেই সঙ্গে তিনি জোরের সঙ্গে জানান, একমাত্র বিজেপিই ক্ষমতায় আসলে পারবে পশ্চিমবঙ্গে অনুপ্রবেশ আটকাতে।

বাংলাদেশ জার্নাল/নকি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত