ঢাকা, বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮ আপডেট : ১৩ মিনিট আগে

প্রকাশ : ০৪ মার্চ ২০২১, ১৯:০৯

প্রিন্ট

মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল

মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল

বিনোদন ডেস্ক

মা হতে চলেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল। বৃহস্পতিবার সকালেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সুখবর জানিয়েছেন শিল্পী নিজেই। হালকা-সবুজ ও নীল ঘরোয়া পোশাকে নিজের একটি ছবি পোস্ট করে নিজের মা হতে যাওয়ার খবর জানিয়ে শ্রেয়া ঘোষাল লিখলেন, শ্রেয়াদিত্য আমাদের মধ্যে আসার পথে। ছবিতে দেখা যাচ্ছে সযত্নে ‘বেবি বাম্প’ আগলে রেখেছেন তিনি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবরে বলা হয়, সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর শেয়ার করেছেন শ্রেয়া ঘোষাল নিজেই। নিজের বেবি বাম্পের একটি ছবি ইনস্টাগ্রামে যুক্ত করে শ্রেয়া লিখেছেন, তিনি ও শিলাদিত্য এই খবর ভাগাভাগি করতে পেরে বেশ রোমাঞ্চিত। জীবনের নতুন অধ্যায় শুরুর আগে তাই ভক্ত-অনুরাগীদের ভালোবাসা ও আশীর্বাদ কামনা করেছেন শ্রেয়া।

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি বাঙালি ঐতিহ্যিক আয়োজনে শৈশবের বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। বিয়ের আগে প্রায় ১০ বছর প্রেম করেন তারা।

হিন্দি চলচ্চিত্রের গানের অন্যতম প্রিয় মুখ শ্রেয়া ঘোষাল। অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে। হিন্দির পাশাপাশি কন্নড়, তামিল ও তেলেগু ভাষার সিনেমাতেও গান করেন এই সুন্দরী গায়িকা

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত