ঢাকা, সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে

প্রকাশ : ০৬ মার্চ ২০২১, ১৮:৩৩

প্রিন্ট

বিজেপিতে মিঠুন চক্রবর্তী!

বিজেপিতে মিঠুন চক্রবর্তী!
ফাইল ছবি: মিঠুন চক্রবর্তী।

জার্নাল ডেস্ক

নির্বাচন ঘিরে পশ্চিমবঙ্গের রাজনীতিতে চমকের পর চমক দেখা যাচ্ছে। কেউ হতাশায়, আবার কেউ বা আশা নিয়ে দল থেকে দলে ছুটে বেড়াচ্ছেন। সবশেষ চমক নিয়ে হাজির হচ্ছেন মিঠুন চক্রবর্তী।

শনিবার রাতেই কলকাতায় এসে পৌঁছাচ্ছেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী। রোববার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেডের সভায় তার উপস্থিত থাকার জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, ব্রিগেডের সভাতেই বিজেপিতে যোগও দেওয়ার সম্ভাবনা রয়েছে তার। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কৈলাস বিজয়বর্গীয়।

তিনি জানান, শনিবার রাতেই শহরে আসছেন মিঠুন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাতের ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। শোনা যাচ্ছে, মিঠুন বিজেপিতে যোগ দিলে তাকেই এ রাজ‍্যে মুখ‍্যমন্ত্রীর পদপ্রার্থী করা হতে পারে। এই প্রসঙ্গে কৈলাস বিজয়বর্গীয় বলেন, মিঠুন তো বিজেপির সদস‍্যই নন। সেক্ষেত্রে তাকে প্রার্থী কিভাবে করা হতে পারে।

রোববার ব্রিগেডে জনসভা করবেন নরেন্দ্র মোদী। আর সেই ব্রিগেডেই মোদীর পাশে মিঠুনের দেখা পাওয়ার সম্ভাবনা প্রবল হয়েছে। জানা গেছে মোদী আসার আগেই সভায় উপস্থিত হবেন মিঠুন। থাকবেন পুরো সময়টাই। মনে করা হচ্ছে, বিজেপিতে যোগ দেওয়ার জন‍্য এই বিশেষ দিনটিকেই বেছে নিয়েছেন মিঠুন। সূত্র: বাংলা হাট।

বাংলাদেশ জার্নাল/এসএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত