ঢাকা, বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২১, ১৯:৫৮

প্রিন্ট

দুই সুন্দরীর ‘চুলোচুলিতে’ লঙ্কাকাণ্ড প্রতিযোগিতায়

দুই সুন্দরীর ‘চুলোচুলিতে’ লঙ্কাকাণ্ড প্রতিযোগিতায়
ছবি সংগৃহীত।

জার্নাল ডেস্ক

এ বছরের মিসেস শ্রীলঙ্কা খেতাব পেয়েছেন পুষ্পিকা ডি সিলভা। কিন্তু দেশসেরা সুন্দরীর মুকুট অর্জনের আনন্দঘন মুহূর্তে ঘটেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। এই ঘটনা ঘটেছে শ্রীলঙ্কায় সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে। যেখানে প্রকাশ্যেই বিজয়ির মাথা থেকে মুকুট খুলে নেয়া হয়।

মুকুট খুলে নেয়ার সময় ওই মুকুটের আঘাতে মাথায় চোট পেয়ে হাসপাতালে ভর্তি হতে হয় বিজয়িকে। বিজয়ির মাথা থেকে মুকুটটি ছিনিয়ে প্রতিযোগিতার রানার-আপের মাথায় পরিয়ে দেন বর্তমান ‘মিসেস ওয়ার্ল্ড’ক্যারোলিন জুরি। তখনই ঘটে দুর্ঘটনা।

রোববার রাতে কলম্বোর একটি থিয়েটারে এ ঘটনা ঘটে। ডি সিলভাকে বিজয়ী ঘোষণার পরপরই হঠাৎ করে যেন স্টেজে উড়ে চলে আসেন ক্যারোলিন। মাইক্রোফোন ছিনিয়ে নিয়ে তিনি দাবি করেন, ডি সিলভা আসলে ডিভোর্সপ্রাপ্ত এবং সে কারণে তিনি এই খেতাবের যোগ্য নন।

হতবিহ্বল দর্শকদের সামনে ক্যারোলিন বলেন, ‘বিয়ে এবং বিচ্ছেদ হওয়া নারীরা নিয়ম অনুযায়ী এ খেতাব পেতে পারেন না। তাই আমি দ্বিতীয় স্থান অধিকারীকে এই মুকুটটি দিয়ে দিচ্ছি।’

এ কথা বলেই ডি সিলভার মাথা থেকে ওই সোনালি মুকুট ছিনিয়ে নেন এবং রানার-আপের মাথায় পরিয়ে দেন। এ সময় মাথায় চোটের পাশাপাশি সন্ত্রস্ত হয়ে পড়েন বিজয়ী সিলভা।

তবে হাসপাতালে ভর্তি এই সুন্দরী ডিভোর্সের বিষয়টি অস্বীকার করেছেন। তিনি জানান, স্বামীর সঙ্গে আলাদা থাকলেও তাদের ডিভোর্স হয়নি। এরপর আবার ডি সিলভাকে বিজয়ী ঘোষণা করেছে প্রতিযোগিতার আয়োজক কর্তৃপক্ষ।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত