ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

নিউইয়র্কে সুপারশপে বন্দুকধারীর গুলিতে নিহত ১

নিউইয়র্কে সুপারশপে বন্দুকধারীর গুলিতে নিহত ১
ওয়েস্ট হ্যাম্পস্টেড এলাকার সুপারশপ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ওয়েস্ট হ্যাম্পস্টেড এলাকার একটি সুপার মার্কেটে বন্দুকধারীর এলোপাথাড়ি গুলিতে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। এনবিসি।

স্থানীয় সময় মঙ্গলবার লং আইল্যান্ডের ওই সুপার মার্কেটের ভেতরে কালো পোশাক পরিহিত এক বন্দুকধারী এই হামলা চালায় বলে জানায়। এই ঘটনায় পুলিশ সন্দেহভাজনকে গ্রেফতার করেছে।

এনবিসি নিউজকে পুলিশ জানায়, স্টপ অ্যান্ড শপ নামে ওই সুপার মার্কেটের উপরের তলায় ম্যানেজারের রুমে এই হামলার ঘটনা ঘটে। নাসাউ কাউন্টি পুলিশ কমিশনার প্যাট্রিক রাইডার মঙ্গলবার বেলা ১১টার দিকে সাংবাদিকদের জানিয়েছিলেন, গ্যাব্রিয়েল দেউইট উইলসন নামে এক ব্যক্তিকে এই ঘটনার সন্দেহভাজন হামলাকারী হিসেবে চিহ্নিত করেছে পুলিশ।

রাইডার আরও জানান, এই ঘটনায় ওই সুপার মার্কেটের ম্যানেজার নিহত হয়েছেন, তার বয়স ৪৯ বছরের কাছাকাছি। আহত অন্য দু’জনকে আশপাশের হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বাস্থ্য ও নিরাপত্তার কথা বিবেচনা করে কর্তৃপক্ষ তৎক্ষণাৎ তাদের নাম প্রকাশ করেনি। এরপর বেলা ৩টার দিকে নাসাউ কাউন্টির এক্সিকিউটিভ লরা কুরান ঘোষণা দেন, এই ঘটনায় সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/নকি

  • সর্বশেষ
  • পঠিত