ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

বান্ধবী ক্যারিকে বিয়ে করছেন বরিস জনসন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ মে ২০২১, ১৪:৪৭  
আপডেট :
 ২৪ মে ২০২১, ১৪:৫৮

বান্ধবী ক্যারিকে বিয়ে করছেন বরিস জনসন
ছবি: সংগৃহীত

আগামী গ্রীষ্মে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন বিয়ে করতে যাচ্ছেন তার বান্ধবী ক্যারি সিমন্ডসকে। বিয়ের তারিখ হিসেবে ২০২২ সালের ৩০ জুলাই উল্লেখ রয়েছে।

সোমবার যুক্তরাজ্যের দ্য সান পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, বরিস ও ক্যারি ইতিমধ্যে তাদের পরিবার-স্বজন-বন্ধুদের বিয়ের আমন্ত্রণপত্র পাঠিয়েছেন। আমন্ত্রণপত্রে বিয়ের তারিখ হিসেবে ২০২২ সালের ৩০ জুলাই উল্লেখ রয়েছে। বরিস-ক্যারি জুটির বিয়ের স্থানসহ বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে।

২০২০ সালের ফেব্রুয়ারিতে বরিস ও ক্যারি জানান, বিয়ে করার জন্য তারা অঙ্গীকারবদ্ধ হয়েছেন। তাদের সন্তান আসছে। বরিস-ক্যারি জুটির একটি ছেলে সন্তান রয়েছে। গত বছর লন্ডনের একটি হাসপাতালে এ সন্তান জন্ম নেয়। তার নাম উইলফ্রেড লরি নিকোলাস।

২০১৯ সালে বরিস যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন। প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকে বরিস ও ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাস করে আসছেন। ৫৬ বছর বয়সী বরিস ও ৩৩ বছর বয়সী ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাসকারী প্রথম অবিবাহিত যুগল।

বরিসের আগের স্ত্রীর নাম ম্যারিনা হোয়েলার। ২০১৮ সালের সেপ্টেম্বরে তারা আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দেন। তারা ২৫ বছরের বিবাহিত জীবনের অবসান ঘটাতে যাচ্ছেন। এ সংসারে বরিসের চারটি সন্তান রয়েছে। হোয়েলারের আগে আরেক নারীকে বিয়ে করেছিলেন বরিস। বিয়ে হলে বরিসের তৃতীয় স্ত্রী হবেন ক্যারি ।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত