ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৬ মিনিট আগে
শিরোনাম

উগান্ডার পরিবহনমন্ত্রীকে হত্যা চেষ্টা

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন মন্ত্রী, গুলিতে নিহত মেয়ে

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ০২ জুন ২০২১, ১৯:১১  
আপডেট :
 ০২ জুন ২০২১, ১৯:১৮

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন মন্ত্রী, গুলিতে নিহত মেয়ে

উগান্ডার কর্মসংস্থান ও পরিবহনমন্ত্রী জেনারেল অ্যাডওয়ার্ড কাতুম্বা ওয়ামালাকে হত্যা চেষ্টা কালে বন্দুকধারীদের গুলিতে নিহত হয়েছেন মন্ত্রীর মেয়ে। সিএনএনের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

এ ঘটনায় আহত হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন উগান্ডার কর্মসংস্থান ও পরিবহনমন্ত্রী জেনারেল অ্যাডওয়ার্ড কাতুম্বা ওয়ামালা। তবে এতে তার মেয়ে ব্রেন্ডা নানটোগো এবং কাতুম্বার গাড়িচালক ঘটনাস্থলেই মারা যান। হামলার সময় ঐ একই গাড়িতে ছিলেন মন্ত্রীর দেহরক্ষীও। তবে তিনি সুস্থ আছেন।

পুলিশ জানায়, ঘটনার দিন নিজের বাড়ি থেকে গাড়ি নিয়ে বের হওয়ার পরই এ হামলা চলানো হয়। হামলাকারীরা দুটি বাইকে করে আসে, সংখ্যায় তারা ছিলো চারজন। তারা কাতুম্বার গাড়ির গতি রোধ করে এলোপাথাড়ি গুলি চালালে এ ঘটনা ঘটে। এর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। উগান্ডা পুলিশ ইতোমধ্যেই হামলাকারীদের সম্পর্কে তথ্য পেয়েছে বলে জানানো হয়েছে। বিজনেস স্ট্যান্ডার্ড, আল জাজিরা

এনিয়ে শোক প্রকাশ করেছেন উগান্ডার প্রেসিডেন্ট ইয়োওয়েরি মুসেভেনি। টুইটে তিনি জানান, ঐ ঘটনার পর এ পর্যন্ত দুবার কাতুম্বার সঙ্গে আমার কথা হয়েছে ফোনে। আগের চেয়ে সে এখন ভালো আছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত