ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ঘুমের মধ্যে বারবার শারীরিক সম্পর্ক করেন তান্ত্রিক!

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১৫:২৮

ঘুমের মধ্যে বারবার শারীরিক সম্পর্ক করেন তান্ত্রিক!
ছবি প্রতীকী

অসুস্থ সন্তানকে সুস্থ করার জন্য এক তান্ত্রিকের দ্বারস্থ হয়েছিলেন মা। আর সেই তান্ত্রিকই নাকি গভীর ঘুমের মধ্যে স্বপ্নে বারবার ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। পুলিশের কাছে এমনই অভিযোগ করেছেন ওই নারী। খবর এবিপি

খবরে বলা হয়, ঘটনাটি ঘটেছে ভারতের রাজ্য বিহারের অরঙ্গাবাদ জেলার কুডওয়া থানা এলাকায়। স্থানীয় গাঁধী ময়দানের বাসিন্দা ওই নারীর ছেলে গত জানুয়ারি মাসে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এর পর ছেলেকে নিয়ে তান্ত্রিক প্রশান্ত চতুর্বেদীর কাছে যান ওই নারী।

সে সময় তান্ত্রিক একটি মন্ত্র পড়তে এবং কিছু আচার মেনে চলার কথা বলেন। যদিও সে সবে কিছুই কাজ আসেনি। ১৫ দিন পরই ওই নারীর ছেলে মারা যায়। ছেলে মারা যাওয়ার পরে মা কালী মন্দিরে গিয়ে চতুর্বেদীকে ছেলের মৃত্যুর কারণ জানাতে বলেন।

স্থানীয় থানার পুলিশ কর্মকর্তা অঞ্জানী কুমার বলেন, ওই নারীর অভিযোগ- চতুর্বেদী তাকে ধর্ষণ করার চেষ্টা করেছিলেন প্রথম দিন। কিন্তু, সে সময় ছেলের জন্য পারেনি। কিন্তু ওই সময় পুলিশে অভিযোগ করেননি তিনি। এখন তিনি অভিযোগ করেছেন যে চতুর্বেদী সেই থেকেই স্বপ্নে আসছেন এবং বারবার তাকে ধর্ষণ করছেন।

পুলিশ আরো জানায়, ওই নারীর অভিযোগ পাওয়ার পর খোঁজ নেয়া হয় তান্ত্রিকের সম্পর্কে। যদিও তিনি অভিযোগকারী নারীকে চেনেন না বলে দাবি করেছেন। কিন্তু কোনো প্রমাণ না থাকায় ওই তান্ত্রিককে ছেড়ে দেয়া হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত