ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

প্রেমিককে আপন করে পেতে তরুণীর ভয়ঙ্কর কাণ্ড!

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ২০:১২

প্রেমিককে আপন করে পেতে তরুণীর ভয়ঙ্কর কাণ্ড!
ছবি প্রতীকী

দীর্ঘদিন ধরে প্রেম করছিলেন তারা। কিন্তু সেই সম্পর্ক মেনে নিতে রাজি ছিলো না মেয়ের পরিবার। আর এ কারণে পালিয়ে বিয়ে করার পরিকল্পনা করে প্রেমিক জুটি। তাই মা-বাবাসহ পরিবারের সবাইকে বিষ খাইয়ে পালিয়ে যায় ১৮ বছর বয়সী খুশবু। খবর টাইমস অব ইন্ডিয়ার।

খবরে বলা হয়, ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের সুরাটের দিনদোলিতে। প্রেমিকা খুশবু ও প্রেমিক শচীনের পরিবার সেখানেই বসবাস করে। এর ফলে তাদের মাঝে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে। যা এক পর্যায়ে প্রেমের দিকে গড়ায়।

এমনকি প্রায় দুই বছর আগে শচীনের সঙ্গে আরেকবার পালিয়ে গিয়েছিল খুশবু। তখন ওই যুবকের আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়েছিল সে। কিন্তু তখন খুশবু প্রাপ্তবয়স্ক ছিল না। ফলে তাকে বাড়ি ফিরিয়ে আনা হয়েছিল।

পুলিশ জানায়, ১৮ বছর পূর্ণ হওয়ার দুইদিন পর ফের পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে খুশবু। এরপর ওষুধের দোকান থেকে কিছু ট্যাবলেট কিনে ময়দার সঙ্গে মিশিয়ে দেয়। পরে রাতে সেই খাবার নিজে না খেলেও মা-বাবা ও ভাইকে খাওয়ায়। কিছুক্ষণ পর বাড়ির সবাই অজ্ঞান হয়ে পড়লে খুশবু শচীনের সঙ্গে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

এরপর সকালে ঘুম থেকে উঠে অসুস্থবোধ করতে থাকেন খুশবুর মা-বাবা ও ভাই। এছাড়া তারা মেয়েকে নিখোঁজ দেখতে পান। পরবর্তীতে তাদের শরীর আরও খারাপ হলে তিনজনকেই হাসপাতালে নিয়ে যেতে হয়।

পুলিশ বলছে, খুশবু বিয়ের বিষয়ে পুলিশকে জানাতে থানায় এসেছিল। তাকে তার স্বামীর সঙ্গে যেতে দেয়া হয়েছিল কারণ সে এখন প্রাপ্তবয়স্ক।

এদিকে এ ঘটনায় খুশবুর বাবা দীপক ভাঞ্জারা থানায় একটি মামলা দায়ের করে। এতে গত শুক্রবার ওই মেয়েসহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার বাকি দুজন হলেন- খুশবুর প্রেমিক শচীন (২২) এবং তার বাবা অশোক মোর (৪৯)।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত