ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

‘পেট্রোল স্টেশনে পেট্রোল নেই, এটিএম মেশিনে টাকা নেই’

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৬ মে ২০২২, ১১:৫৯

‘পেট্রোল স্টেশনে পেট্রোল নেই, এটিএম মেশিনে টাকা নেই’
সাবেক পাক অধিনায়ক মোহাম্মদ হাফিজ। ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক

পাকিস্তানের রাজনীতিবিদদের কর্মকাণ্ডের সমালোচনা করেছেন দেশটির ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ। দেশটির বর্তমান অস্থির অবস্থার পেছনে শাহবাজ শরীফের সরকার ও রাজনীতিবিদদের দায়ী করেছেন পাকিস্তানি এই অলরাউন্ডার।

বুধবার (২৫ মে) সাবেক এই অলরাউন্ডার বর্তমান সরকার আর রাজনীতিবিদদের সমালোচনা করে টুইটারের এক পোস্টে জানিয়েছেন, ‘লাহোরে কোনো পেট্রোল স্টেশনে পেট্রোল নেই? কোনো এটিএম মেশিনে টাকা নেই? রাজনৈতিক সিদ্ধান্তগুলোর কারণে কেন একজন সাধারণ মানুষকে ভোগান্তি পোহাতে হবে?’

নিজের টুইটে পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, পাকিস্তান মুসলিম লিগের ভাইস প্রেসিডেন্ট ও সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ, বর্তমান পররাষ্ট্রমন্ত্রী বিলওয়াল ভুট্টো জারদারি এবং সাবেক প্রধানমন্ত্রী তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানের দৃষ্টি আকর্ষণ করেন হাফিজ।

দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে শ্রীলঙ্কার পর বর্তম্নে পাকিস্তানে বিভিন্ন কারণে অস্থিরতা বিরাজ করছে। কিছুদিন আগে ইমরান খানের সরকারের পতন হলে দেশটিতে রাজনৈতিক অস্থিরতা চরম মাত্রায় পৌঁছেছে। এছাড়াও অর্থনৈতিক অবস্থাও নিম্নমানের দিকে, পাকিস্তানের রুপির মূল্য ক্রমশ কমছে যার ফলে জিনিসপত্রের দাম বাড়ছে তরতর করে।

দেশে বিরাজমান অস্থির অবস্থার জন্য ভোগান্তিতে পড়েই পাকিস্তানের সাবেক অধিনায়ক সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত