ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

স্যান্ডউইচে মেয়োনিজ বেশি থাকায় নারীকর্মীকে গুলি করে হত্যা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৮ জুন ২০২২, ১৬:২৬

স্যান্ডউইচে মেয়োনিজ বেশি থাকায় নারীকর্মীকে গুলি করে হত্যা
ছবি: সংগৃহীত

স্যান্ডউইচে মেয়োনিজ বেশি থাকায় দোকানে থাকা নারীকর্মীকে গুলি করে হত্যা করার ঘটনা ঘটছে যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায়। এ ঘটনায় অপর এক কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় সময় রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের কেন্দ্রস্থলে একটি গ্যাস স্টেশনের সাথে সংযুক্ত সাবওয়ে রেস্তোরাঁয় গুলি চালান স্যান্ডউইচ কিনতে আসা এক ব্যক্তি।

মঙ্গলবার সিটিভির খবরে বলা হয়, মেয়োনিজ বেশি হওয়ায় কর্মীদের সঙ্গে তর্ক করেছিলেন এক ক্রেতা। তর্কের এক পর্যায়ে গুলি চালান তিনি। এই ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। তবে বিস্তারিত কিছু জানায়নি।

অন্তর্বর্তী পুলিশ প্রধান ড্যারিন শিয়েরবাউম বলেন, আপনি যা দেখছেন তা একটি ট্র্যাজেডির ফলাফল। সারা বছর ধরে অসংখ্যবার দেখেছি। তর্ক থেকে গোলাগুলি পর্যায়ে গিয়েছে এবং একজন নিহত হয়েছেন।

রেস্তোরাঁর মালিক উইলি গ্লেন বলেন, এটা জেনে আমার হৃদয় ভেঙ্গে যায় যে স্যান্ডউইচে মেয়োনিজের জন্য কাউকে গুলি করা যেতে পারে।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে গুলির ঘটনা ব্যাপক হারে বেড়েছে। এ নিয়ে বিক্ষোভ ও প্রতিবাদের মুখে সম্প্রতি দেশটির অস্ত্র আইনে পরিবর্তন এনেছে মার্কিন সংসদ। সেই আইনে এরই মধ্যে সই করেছেন প্রেসিডেন্ট জো বাইডেন।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত