ঢাকা, বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

মমতার সমর্থন পেয়ে পুরনো মেজাজে অনুব্রত, সাংবাদিককে ধমক

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ১৬:২৭

মমতার সমর্থন পেয়ে পুরনো মেজাজে অনুব্রত, সাংবাদিককে  ধমক
ছবি: সংগৃহীত
আন্তর্জাতিক ডেস্ক

গরু পাচার মামলায় গ্রেপ্তারের পর প্রথম সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তর দিলেন অনুব্রত মন্ডল। একই সঙ্গে তার কিছুটা পুরনো মেজাজেও দেখা গেল। বৃহস্পতিবার আলিপুর কমান্ড হাসপাতালে যাওয়ার পথে মমতার প্রসঙ্গ তুলে তাকে প্রশ্ন করা হয়েছিল, দিদি তো আপনার পাশেই রয়েছেন। কী বলবেন? জবাবে কেষ্ট বলেন,‘দিদি তো পাশে থাকবেনই।’

এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে আনন্দবাজার।

মেয়েকে নিয়ে প্রশ্ন করতেই বিরক্ত অনুব্রত সংবাদমাধ্যমকে পাল্টা ধমক দেন। এক সাংবাদিককে বলতে শোনা যায়, ‘আপনি কোন হরিদাস পাল! আমার মেয়ের টেট পাশ করছে আছে। সার্টিফিকেট আছে।’

প্রসঙ্গত, প্রাক্‌ স্বাধীনতা দিবস উদ্‌যাপনের অনুষ্ঠানে বেহালায় গিয়ে অনুব্রতের পাশে থাকার বার্তা দেন তৃণমূল সভানেত্রী মমতা। অনুব্রতের আইনজীবী সূত্রে জানা গিয়েছে, তার পর থেকেই ‘আত্মবিশ্বাস’ অনেকটা বেড়ে যায় বীরভূমের ওই তৃণমূল নেতার। বৃহস্পতিবার নিজাম প্যালেসের সামনে সম্ভবত সেই আত্মবিশ্বাসেরই বহিঃপ্রকাশ দেখা গেল।

ঘটনাচক্রে, রোববার যেখানে দাঁড়িয়ে অনুব্রতের পাশে থাকার বার্তা দিয়েছিলেন মমতা, সেটি ছিল গ্রেফতার হওয়া আর এক তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়ের বিধানসভা কেন্দ্র বেহালা পশ্চিম। অনুব্রতের প্রশংসা করলেও, রবিবার পার্থ সম্পর্কে প্রায় নীরব ছিলেন মুখ্যমন্ত্রী। তৃণমূলনেত্রী আগে বলেছিলেন, ‘আইন আইনের পথে চলবে’। এর আগে সেখানে দাঁড়িয়েই বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রতের পাশে থাকার বার্তা দেন মমতা। তিনি বলেন, অনুব্রত কিছুই চান না। এমনকি, তিনি রাজ্যসভায় পাঠাতে চাইলেও ‘কেষ্ট’ রাজি হননি।

অনুব্রতের আইনজীবীও সোমবার দাবি করেন, তার মক্কেল নির্দোষ। দলনেত্রীর বার্তা পেয়ে তার মক্কেলের আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে বলেও দাবি করেন তিনি। অনির্বাণ জানিয়েছেন অনুব্রত বলেছেন, আমি জানতাম দিদি আমার পাশে এসে দাঁড়াবেন। আমাকে অন্যায় ভাবে গ্রেফতার করা হয়েছে। আমার সঙ্গে কোনও ভাবে এই ঘটনার যোগ নেই।

বাংলাদেশ জার্নাল/এমআর

  • সর্বশেষ
  • পঠিত