ঢাকা, শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

অপহরণের পর খুন, ৮ মাসের শিশুসহ ৪ ভারতীয়ের মরদেহ উদ্ধার

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২২, ১৫:২৬  
আপডেট :
 ০৬ অক্টোবর ২০২২, ১৫:৩০

অপহরণের পর খুন, ৮ মাসের শিশুসহ ৪ ভারতীয়ের মরদেহ উদ্ধার
৮ মাসের শিশুসহ ৪ ভারতীয়র মরদেহ উদ্ধার। ছবি: সংগৃহীত
আন্তর্জাতিক ডেস্ক

সম্প্রতি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অপহরণ করা হয়েছিল আট মাসের শিশুকন্যা-সহ একটি শিখ পরিবারের চারজন সদস্যকে। সেই চার ভারতীয় বংশোদ্ভূতের মৃতদেহ উদ্ধার হল শেষ পর্যন্ত। একটি বাগান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ক্যালিফোর্নিয়ার পুলিশ।

এর আগে চলতি সপ্তাহের সোমবার ক্যালিফোর্নিয়ার মার্সড কাউন্টি থেকে অপহরণ করা হয়েছিলো এই চারজনকে। গতকাল বুধবার ক্যালিফোর্নিয়ার ইন্ডিয়ানা রোড এবং হাচিনসন রোডের কাছে একটি বাগানে সন্ধ্যাবেলা উদ্ধার হয় তাদের দেহ।

জানা গিয়েছে, নিহত চারজনের মধ্যে আট মাসের শিশু আরুহি ধেরি, তার মা ২৭ বছরের জসলিন কউর, আরুহির বাবা ৩৬ বছরের জসদীপ সিং এবং জসদীপের বড় ভাই অমনদীপ সিং।

মার্সডের শেরিফ ভার্ন ওয়ার্নকে জানিয়েছেন, বুধবার সকালে বাগানের এক কর্মী ওই চারটি মৃতদেহ দেখতে পান। এরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চারটি মরদেহ উদ্ধার করে।

এর আগে এই চারজনের অপহরণের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছিল। তাতে দেখা গিয়েছিল, একটি বিল্ডিং থেকে বেরিয়ে আসছেন জসদীপ এবং অমনদীপ। তাদের পিছনেই ছিলেন জসদীপ এবং আরুহি। তাদের একটি ট্রাকে তোলা হয়।

এদিকে অপহরণের অভিযোগ জানিয়ে পুলিশের দ্বারস্থ হয় জগদীপের আত্মীয়রা। পুলিশ তদন্ত শুরু করে মঙ্গলবার গ্রেপ্তার করে ম্যানুয়েল সালগাডো নামে ৪৮ বছর বয়সি এক ব্যক্তিকে। তবে সালগাডো পুলিশের জালে ধরা দেয়ার আগে আত্মহত্যার চেষ্টা করে। আপাতত সেই ব্যক্তি গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি।

এমন পরিস্থিতিতে এই ঘটনার আসল কারণ সম্পর্কে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। সালগাডোর পরিবারের তরফে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পুলিশ জানায়, সালগাডো অপহরণের কথা স্বীকার করেছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ জার্নাল/এমআর

  • সর্বশেষ
  • পঠিত