ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে বিয়ার গ্রিলস

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২২, ১৬:৪৩  
আপডেট :
 ০২ ডিসেম্বর ২০২২, ১২:৫০

যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে বিয়ার গ্রিলস
ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে বিয়ার গ্রিলস। ছবি : সংগৃহীত
আন্তর্জাতিক ডেস্ক

জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘ম্যান ভার্সেস ওয়াল্ড’-এর তারকা এবং ব্রিটিশ বিমান বাহিনীর সাবেক সদস্য বিয়ার গ্রিলসকে ইউক্রেনে দেখা গেছে। বৃহস্পতিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে রুশ বার্তা সংস্থা আরটি।

স্থানীয় সংবাদ মাধ্যমগুলো বুধবার জানিয়েছে, বিয়ার গ্রিলস এবং তার ফিল্ম ক্রুদের ইউক্রেনের একটি গ্যাস স্টেশনে চিত্রগ্রহণ করতে দেখা গেছে। গ্রিলস কে ইউক্রেনীয়দের সঙ্গে সেলফি তুলতে দেখা গেছে। তাদের ছবি সামাজিক মাধ্যমে ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে।

এদিকে গ্রিলস ইউক্রেনে ঠিক কী করছেন তা তাৎক্ষণিকভাবে পরিষ্কার ভাবে যানা যায়নি । তবে পরিস্থিতির পরিপ্রেক্ষিতে, তিনি সম্ভবত স্থানীয়রা যে কষ্টের সম্মুখীন হচ্ছেন তা চিত্রিত করতে চাইছেন বা, সম্ভাব্যভাবে, যুদ্ধ-বিধ্বস্ত দেশে বেঁচে থাকার দক্ষতা পরীক্ষা করছেন।

যদিও এখন পর্যন্ত, গ্রিলস ইউক্রেনে কী করছেন সে সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেননি। তবে গত সপ্তাহে সামাজিক মাধ্যমের পোষ্টে নতুন কিছু নিয়ে আসছেন বলে ইঙ্গিত দিয়েছেন।

ইউক্রেনের একটি গ্যাস স্টেশনে চিত্রগ্রহণ করতে দেখা গেছে বিয়ার গ্রিলসকে

বিয়ার গ্রিলস যিনি 'ম্যান ভার্সেস ওয়াইল্ড' অনুষ্ঠানের জন্য সবচেয়ে বেশি পরিচিত, যা একটি সারভাইভাল টেলিভিশন সিরিজ। ব্রিটিশ ভিত্তিক ডিসকভারি চ্যানেলে ২০০৬ থেকে প্রচারিত হয়ে আসছে। জনপ্রিয় এই টিভি তারকা একাধিক অনুরূপ প্রকল্পেও অংশগ্রহণ করেছেন, যেখানে প্রতিকূল পরিবেশে তার বেঁচে থাকার দক্ষতা প্রদর্শন করেছেন।

সূত্র: আরটি

বাংলাদেশ জার্নাল/এমআর

  • সর্বশেষ
  • পঠিত