ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

পাঞ্জাবের ক্রীড়ামন্ত্রী হলেন ওয়াহাব রিয়াজ

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ১৮:০৮  
আপডেট :
 ২৭ জানুয়ারি ২০২৩, ১৮:১৪

পাঞ্জাবের ক্রীড়ামন্ত্রী হলেন ওয়াহাব রিয়াজ
ওয়াহাব রিয়াজ। ফাইল ছবি

পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজকে দেশটির বৃহত্তম রাজ্য পাঞ্জাবের নবগঠিত তত্ত্বাবধায়ক সরকারে ক্রীড়া মন্ত্রী হিসেবে মনোনীত করা হয়েছে।

পাকিস্তানের বৃহত্তম রাজ্য পাঞ্জাবের বিধানসভা সম্প্রতি ভেঙ্গে যায় এবং বৃহস্পতিবার একটি অন্তর্বর্তী মন্ত্রিসভা নিয়োগ করা হয়েছে। লাহোরের গভর্নর হাউসে ১১ সদস্যের নতুন মন্ত্রিপরিষদের আটজনজনকে শপথ করান গভর্নর বালিগ উর রহমান। তবে বর্তমানে বিপিএল খেলতে বাংলাদেশে অবস্থান করার কারনে ওয়াহাব রিয়াজ শপথ অনুষ্ঠানে যোগ দিতে পারেনি।

পাঞ্জাবের নতুন অন্তর্বর্তী মন্ত্রী হওয়ার খবরের প্রতিক্রিয়ায় ওয়াহাব রিয়াজ বলেন, তিনি টিভিতে মন্ত্রিসভায় তার অন্তর্ভুক্তির বিষয়ে জানতে পেরেছিলেন। রিয়াজ বলেন, তিনি সরকারের অংশ হয়ে আনন্দিত এবং বিপিএল শেষে যথাসময়ে পাঞ্জাবের ক্রীড়া মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন বলে নিশ্চিত করেছেন।

রিয়াজ বর্তমানে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০২৩-এ খুলনা টাইগার্সের হয়ে খেলছেন।

ইমরান খানের পর রাজনীতির অঙ্গনে পা রাখা এই বাঁহাতি বোলার সব ফরম্যাটে ১৫৬টি আন্তর্জাতিক ম্যাচে পাকিস্তানের হয়ে ২৩৭ উইকেট নিয়েছেন। এছাড়াও চলতি বিপিএল মৌসুমে ৪০০ টি-টোয়েন্টি উইকেটের মাইলফলক অর্জন করেছেন অভিজ্ঞ এই পেসার।

সূত্র: এআরওয়াই

বাংলাদেশ জার্নাল/এমআর

  • সর্বশেষ
  • পঠিত