ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

এবার শুটিংয়ে আহত দেব

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ১৪:০৪  
আপডেট :
 ০৯ মার্চ ২০২৩, ১৬:৫৯

এবার শুটিংয়ে আহত দেব
ছবি - সংগৃহীত

ভারতের উড়িশ্যার বারিপোদায় দেবের নতুন ছবি 'বাঘাযতীন'-এর শুটিং চলছে। এক সপ্তাহ ধরে সেখানেই রয়েছে গোটা টিম। অরুণ রায় পরিচালিত ছবি 'বাঘাযতীন'-এ যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে তাকে। ছবির অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়েই ঘটে এ দুর্ঘটনা।

বুধবার দোলের শুভেচ্ছা জানাতে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন তিনি। ছবিতে গোটা টিমের মাঝে মধ্যমণি হয়ে দাঁড়িয়ে তিনি। মুখে একগাল হাসি। কিন্তু তার বাঁ দিকের চোখে সাদা তুলো দিয়ে ব্যান্ডেজ জড়ানো।

সেই ছবি দেখেই চিন্তিত হয়ে পড়েন তার ফ্যানরা। তবে নিজের এই চোট নিয়ে কিছুই জানাননি দেব। উল্টে সারা গায়ে রঙ মেখে প্রকাশ্যে ধরা দেয় গোটা টিম। শহর থেকে দূরে থাকলেও তাদের রঙ খেলায় যে কোনও কমতি হয়নি তা ছবিই বলে দেয়। শুটিংয়ের সেটে কোনও চোট পেয়েছেন, না কি অন্য কোনও ভাবে আঘাত পেয়েছেন, তা খোলসা করেননি অভিনেতা।

সম্প্রতি হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র শুটিং করতে গিয়ে চোট লাগে অমিতাভ বচ্চনের। তড়িঘড়ি মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি করা হয় তাকে। স্টান্টম্যান থাকা সত্ত্বেও নিজেই সব দৃশ্যের স্যুট করতে ভালবাসেন অমিতাভ। এবং তাতেই ঘটে বিপত্তি। দেবের ক্ষেত্রে তেমনই কিছু হয়েছে কি না, এখনও জানা যায়নি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

বাংলাদেশ জার্নাল/কেএ/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত